শিরোনাম
কাল থেকে অনলাইনে মিলবে গ্যালাক্সি এ৬
প্রকাশ : ০৫ জুলাই ২০১৮, ১৬:৩৬
কাল থেকে অনলাইনে মিলবে গ্যালাক্সি এ৬
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দক্ষিণ কোরিয়ান মোবাইল প্রস্তুতকারী প্রতিষ্ঠান স্যামসাং গ্যালাক্সি এ৬ প্লাসের সাফল্যের পর বাজারে নিয়ে এসেছে একই সিরিজের নতুন স্মার্টফোন গ্যালাক্সি এ ৬।


গ্রাহকরা এখন ফ্ল্যাগশিপ ডিভাইসে ব্যবহৃত প্রিমিয়াম ফিচারের অনেক ফিচারই এখন মাঝারি বাজেটের স্মার্টফোনে পাবেন।


আগামীকাল শুক্রবার থেকে গ্যালাক্সি এ ৬ স্মার্টফোনটি শুধুমাত্র অনলাইন মাধ্যম থেকে কেনা যাবে। কিকসা, দারাজ, পিকাবু, রবি শপ এবং এফডিএল ই স্টোর এই পাঁচটি ওয়েবসাইটেই পাওয়া যাবে এই ফোনটি।


স্মার্টফোনটিতে আরও থাকছে সর্বোচ্চ ১২ মাসের ইএমআই সুবিধা, ফ্রি ডেলিভারি এবং ডিস্কাউন্ট অপশন যা প্রদান করবে স্যামসাংয়ের পাঁচটি সহযোগী অনলাইন মাধ্যমে। আকর্ষণীয় ফিচার সম্পন্ন গ্যালাক্সি এ৬ স্মার্টফোনটি ব্ল্যাক এবং ব্লু দুটি রঙে পাওয়া যাবে। স্মার্টফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ২৭ হাজার ৯০০ টাকা।


গ্যালক্সি এ ৬+ এর মতো গ্যালাক্সি এ ৬-এও রয়েছে স্যামসাংয়ের বিশেষ এসঅ্যামোলেড প্রযুক্তির ইনফিনিটি ডিসপ্লে। ডিসপ্লেটির স্ক্রিন রেশিও ১৮.৫:৯। ফোনটিকে দীর্ঘস্থায়ি করতে ব্যবহার করা হয়ে মেটাল ডিজাইন এবং এর গ্রিপ বেশ আরামদায়ক। এছাড়াও ফ্ল্যাগশিপ ডিভাইসের মতো ফোনটিকে দ্রুত ও অনায়াসে আনলক করার জন্য ব্যবহার করা হয়েছে ফেস রিকগনিশন ও ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং ফিচার। ডিভাইসটিকে দ্রুত আনলক করার পাশাপাশি ফিচারগুলো ফোনটির নিরাপত্তাও নিশ্চিত করে।


স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে এক্সিনস ৭৮৭০ সিরিজের অক্টাকোর প্রসেসর, ৪জিবি র‍্যাম এবং ৩২জিবি ইন্টারনাল মেমোরি যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে।


ছবি ও ভিডিও ধারণের জন্য ফোনটিতে আছে ১.৭অ্যাপারচারের ১৬ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা যার অ্যাপারচার ১.৯।


মিউজিক লাভারদের জন্য ফোনটিতে আরও ব্যবহৃত হয়েছে ডলবি অ্যাটমোস সাউন্ড এনহ্যান্সমেন্ট প্রযুক্তি যার মাধ্যমে গান শোনা ও ৫.৬ ইঞ্চ সুপার অ্যামোলেড এইচডি স্ক্রিনে ভিডিও এবং মুভি দেখার অভিজ্ঞতা হয়ে উঠবে আরও আনন্দদায়ক। থাকছে অ্যাপ পেয়ারের মাধ্যমে মাল্টি টাস্কিং এর সুবিধা ও ৩০০০ এমএএইচ ব্যটারি।


মো. মূয়ীদুর রহমান, হেড অব মোবাইল, স্যামসাং মোবাইল বাংলদেশ বলেন, “গ্যালাক্সি এ ৬-এর মাধ্যমে আমাদের ইনফিনিটি ডিসপ্লে স্মার্টফোনগুলোতে আরেকটি নতুন ডিভাইস যুক্ত হলো। বর্তমানে মানুষের মধ্যে ভাল পিকচার কোয়ালিটির সাথে সাথে বড় ডিসপ্লের চাহিদা বৃদ্ধি পাচ্ছে। গ্যালাক্সি এ ৬ একটি চমৎকার ডিভাইস যার মধ্যে এসঅ্যামোলেড ইনফিনিটি ডিসপ্লেসহ রয়েছে ফ্ল্যাগশিপ ডিভাইসের অন্যান্য ফিচার। যা গ্রাহকদের জীবনকে করে তুলবে আনন্দময়।”


বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com