ওয়ান-স্টপ কাস্টমার হেল্প লাইন ‘মাহিন্দ্রা কেয়ার’
প্রকাশ : ২০ জুন ২০১৮, ১৭:২৮
ওয়ান-স্টপ কাস্টমার হেল্প লাইন ‘মাহিন্দ্রা কেয়ার’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের গ্রাহকদের জন্য ২৪x৭ গ্রাহক সেবা নিশ্চিত করতে আজ বুধবার থেকে মাহিন্দ্রা কেয়ার নম্বর ০৯৬৭৮-৩৩৩-২২২ চালু করেছে ১৯ বিলিয়ন মার্কিন ডলারের মাহিন্দ্রা গ্রুপ- এর একটি অন্যতম অঙ্গ প্রতিষ্ঠান মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেড।


বাংলাদেশে প্রথমবারের মত কোনো অটোমোবাইল ও ট্রাক্টর উৎপাদনকারী কোম্পানি হিসেবে মাহিন্দ্রা একটি ওয়ান-স্টপ নম্বর চালু করেছে, যা বাণিজ্যিক পরিবহন, ট্রাক্টরস্, টু-হুইলারস্, ব্যক্তিগত পরিবহন, পাওয়ারল জেনসেট, কন্সট্রাকসন ইকুইপমেন্টসহ সকল ব্যবসায়িক সেবা প্রদান করবে।


কোম্পানির স্বচ্ছতা ও সচেতনতা বৃদ্ধিতে ঢাকাভিত্তিক কল সেন্টারের সহযোগিতায় ‘মাহিন্দ্রা কেয়ার’ এর বিক্রয়, সেবা ও অন্যান্য অনুসন্ধানের সঠিক ব্যবস্থাপনা করবে।


উন্নত গ্রাহক সেবা, মাহিন্দ্রা অনুমোদিত বিশেষজ্ঞ প্রতিনিধির পরামর্শ, সেবামূলক সাক্ষাৎকার, জরুরি পরিস্থিতি, যন্ত্রাংশের সহজলভ্যতা, যন্ত্রাংশের মূল্য, নেটওয়ার্ক ইনফরমেশন ইত্যাদি নিশ্চিত করতে এটি একটি ওয়ান-স্টপ তথ্যভাণ্ডার।



এই নতুন উদ্যোগ সম্পর্কে মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেডের হেড অব ইন্টারন্যাশনাল অপারেশন্স-এএফএস, ভাইস প্রেসিডেন্ট (দক্ষিণ এশিয়া) সঞ্জয় জাদব বলেন, “বিগত দুই দশক যাবৎ র‌্যাংগস্ মটরস্ লিমিটেড, র‌্যানকন অটোস, কর্ণফুলী লিমিটেড এবং আফতাব অটোমোবাইলস লিমিটেড-এর সঙ্গে যুক্ত হয়ে মাহিন্দ্রা বাংলাদেশের উল্লেখযোগ্য উপস্থিতি নিশ্চিত করে। টু-হুইলার থেকে ফোর-হুইলার এবং ট্রাক্টর থেকে জেনসেট সরবরাহকারী বর্তমানে আমরা একমাত্র অটোমোবাইল উৎপাদনকারী কোম্পানি। আমরা গ্রাহক সেবা নিশ্চয়তায় অগ্রদূত হতে সব সময় চেষ্টা করছি। এই “মাহিন্দ্রা কেয়ার”-এর উদ্বোধনের মাধ্যমে আমাদের লক্ষ্য হচ্ছে গ্রাহকের অভিজ্ঞতাকে নতুন এক মাত্রায় নিয়ে যাওয়া। সর্বোচ্চ সুবিধা নিশ্চিতকারী এই উদ্যোগটি গ্রাহককে একটি বাটনের ছোঁয়াতেই দিবে কার্যকরী অভিজ্ঞতা”।


বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com