শিরোনাম
অ্যাডভেঞ্চার বাইক আনলো ডুকাতি
প্রকাশ : ১৯ জুন ২০১৮, ১১:৪৮
অ্যাডভেঞ্চার বাইক আনলো ডুকাতি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাইকপ্রেমীদের কাছে অ্যাডভেঞ্চার বাইক নিজের করে পাওয়া একটা স্বপ্নের মতো। দিনদিন বাইকারদের অ্যাডভেঞ্চার বাইকের প্রতি ঝোঁক বাড়ছে।


আর সেই সুযোগকে কাজে লাগিয়ে বাইকারদের জন্য মাল্টিস্ট্রাডা সিরিজের একটা নতুন অ্যাডভেঞ্চার বাইক নিয়ে এলো ডুকাতি ইন্ডিয়া। মডেল মাল্টিস্ট্রাডা ১২৬০। মাল্টিস্ট্রাডা সিরিজের মধ্যে বাইকটি সবচেয়ে শক্তিশালী বলে দাবি প্রতিষ্ঠানটির।


১২৬০ সিরিজের বাইকগুলোকে আকর্ষণীয় করে তোলার জন্য আরও স্টাইলিশ লুক দেওয়া হয়েছে। সেইসাথে বাইকটি সাজানো হয়েছে আধুনিক প্রযুক্তিতে।


বাইকটিতে ব্যবহার করা হয়েছে ১২৬২ সিসির এল-টুইন ডিভিটি টেস্টাস্ট্রেট্টা ইঞ্জিন। যা এত দিন ব্যবহার করা হত ডুকাতি এক্সডায়াভেল মডেলটিতে।


মাল্টিস্ট্রাডার অন্য মডেলের মতোই এতে রয়েছে ডুকাতি মাল্টিমিডিয়া সিস্টেম। যা স্মার্টফোনের সঙ্গে ব্লুটুথের মাধ্যমে কানেক্ট করা যাবে।


এ ছাড়াও রয়েছে এবিএস, কর্নারিং এবিএস, ট্র্যাকশন কন্ট্রোল এবং হুইলি কন্ট্রোল, টিএফটি ইনস্ট্রুমেন্টেশন কনসোল এবং কর্নারিং ল্যাম্প।


বিশ্ব বাজারে ডুকাটি মাল্টিস্ট্রাডার চারটে মডেল আনবে বলে জানা গেছে। এগুলো হল-মাল্টিস্ট্রাডা ১২৬০, ১২৬০ এস, ১২৬০ ডি-এয়ার এবং ১২৬০ পাইকস পিক। এসব বাইকের দাম হবে ২০ লাখেরও বেশি।


ডুকাতি ইতালির বাইক প্রস্তুতকারী প্রতিষ্ঠান। আভিজাত্য, স্টাইল, অত্যাধুনিক প্রযুক্তি এবং পারফরম্যান্সের সমন্বয়ে বাইক তৈরি করা জন্য ডুকাতির জনপ্রিয়তা বেড়েই চলেছে। সূত্র: সোইকেল ট্রাডার ও ডুকাতিডটকম


বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com