শিরোনাম
প্রিয়শপ ডটকমে চলছে অনলাইন ঈদ শপিং ফেস্টিভাল
প্রকাশ : ২৬ মে ২০১৮, ১৫:০৮
প্রিয়শপ ডটকমে চলছে অনলাইন ঈদ শপিং ফেস্টিভাল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঈদ-উল-ফিতর উপলক্ষে অনলাইন ঈদ শপিং ফেস্টিভাল চালু করেছে জনপ্রিয় অনলাইন ই-কমার্স মার্কেটপ্লেস প্রিয়শপ ডটকম। এটি চাঁদ রাত পর্যন্ত চলবে।


ফেস্টিভালে রয়েছে ডিসকাউন্ট মূল্যে ছেলেদের জন্য বাহারি কাজ করা পাঞ্জাবি, জিন্স ও গ্যাবার্ডিন প্যান্ট, শাড়ি, ইন্ডিয়ান স্টিচ-আনস্টিচ থ্রিপিস, দেশি ডিজাইনার থ্রিপিস, জর্জেট সালোয়ার কামিজ, গহনা, পারফিউম, টি-শার্ট, ঘড়ি, স্টাইলিশ সানগ্লাস, জুয়েলারি, ছেলে-মেয়েদের সবধরনের কসমেটিকস, ঘর সাজানোর সামগ্রী, রান্নাঘরের সামগ্রী, ইলেক্ট্রনিক্স গ্যাজেট।


এছাড়াও রয়েছে বিশ্বকাপের জার্সি, টিভি এবং বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোনে আকর্ষণীয় ছাড়। এখানে রয়েছে আইফোন, শাওমি, নকিয়া, অপ্পো, এলজি ম্যাক্সিমাসসহ সকল স্মার্ট ও ফিচার ফোন।


প্রিয়শপ ডটকমে চলছে বিকাশ পেমেন্টে ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, ভিসা ও মাস্টার কার্ড পেমেন্টে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। ক্রেডিট কার্ডের মাধ্যমে কিস্তির (EMI) সুবিধা। ৫০০০ টাকার শপিং করে মাসিক কিস্তিতে মূল্য পরিশোধের সুবিধাও দিচ্ছে প্রতিষিইঠানটি।


এ বিষয়ে প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন জানান, ‘ঈদের আনন্দকে আরো বাড়িয়ে তুলতে আমরা দ্রুত কোয়ালিটির পণ্য ডেলিভারির ব্যবস্থা করছি। এছাড়া চলছে বিভিন্ন পণ্যে সর্বোচ্চ ৭০% পর্যন্ত ডিসকাউন্ট।’


দেশে-বিদেশের যেকোন প্রান্ত হতে প্রিয়শপ ডটকমে অর্ডার করা যাবে। ক্রেতার সুবিধার্থে অনলাইনে, অ্যাপসে, ফোনে কিংবা ফেইসবুকে অর্ডার নেয়া হচ্ছে। বিকাশ, ডেবিট কিংবা ক্রেডিট ভিসা-মাস্টার কার্ড, পেপাল কিংবা নগদে মূল্য পরিশোধের সুবিধা। এছাড়া থাকছে ডেলিভারির সময় পণ্য সচক্ষে দেখে পছন্দ না হলে পরিবর্তন বা ফিরিয়ে দেয়ার সুযোগ।


বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com