শিরোনাম
‘ফ্রি কিক’ অফার দিচ্ছে আসুস
প্রকাশ : ২৪ মে ২০১৮, ১৭:১০
‘ফ্রি কিক’ অফার দিচ্ছে আসুস
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঈদ ও ফুটবল বিশ্বকাপ উপলক্ষে দেশের বাজারে বেশ কয়েকটি মডেলের ল্যাপটপ এনেছে তাইওয়ানের প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান আসুস। এসব ল্যাপটপের সঙ্গে থাকছে ‘ফ্রি কিক’ অফার।


অফারের আওতায় দেশব্যাপী আসুস এর যেকোন মডেলের ল্যাপটপ কিনলেই ক্রেতাগণ পাবেন স্ক্র্যাচ কার্ড। আর স্ক্র্যাচ কার্ড ঘষেই জিতে নিতে পারবেন তাঁর পছন্দের ফুটবল দলের জার্সি আর ফুটবলসহ মেগা উপহার স্মার্টফোন ও এলইডি টিভি।


চলতি মাসেই আসুস দেশের বাজারে উন্মুক্ত করে নতুন কয়েকটি ল্যাপটপ। হালকা গড়নের আলট্রা-বুক সিরিজে যোগ হলো আসুস এক্স৪০৭ আর এক্স৫০৭।


সম্পূর্ণ নতুন ডিজাইনের নতুন এই সিরিজটিতে থাকছে ফিঙ্গার প্রিন্ট নিরাপত্তা। সঙ্গে মাত্র ৮.১ মিলিমিটার ন্যানো-এজ ব্যাজেলের ডিসপ্লে থাকায় এর স্ক্রিন টু বডি অনুপাত ৭৫.৪ শতাংশ।


ফাস্ট চার্জিং টেকনোলজি থাকায় ল্যাপটপটি খুব কম সময়ে চার্জ দেয়া যায়, আর এর ব্যাটারি ব্যাকআপ সাধারণ লিথিয়াম আয়ন ব্যাটারি থেকে ৩ গুণ পর্যন্ত বেশি। ইন্টেল কোর আই ৩ আর কোর আই ৫ প্রসেসর সহ নতুন এই ল্যাপটপটি বাজারে মূল্য ৩৫ হাজার ৫০০ টাকা থেকে শুরু।


আসুস ভিভোবুক সিরিজে যুক্ত হল নতুন দুইটি মডেল। এগুলো হলো এক্স৪১১ আর এক্স৫১০। আসুস এর হালকা গড়নের এই মডেল দুটিতে থাকছে অষ্টম প্রজন্মের ইন্টেল প্রসেসর সহ ন্যানো এজ ব্যাজেল এর ডিসপ্লে ও ফার্স্ট চার্জিং টেকনোলজি। এছাড়াও আসুস এর ভিভোবুক এস সিরিজ ও জেনবুক সিরিজের মডেলগুলোতে যোগ হয়েছে আপগ্রেডেড কনফিগারেশন।


আসুস এর সবগুলো মডেলেই থাকছে বিল্ট-ইন জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম।



বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com