শিরোনাম
জনগণের সাথে যোগাযোগের অ্যাপস তৈরি করলেন রাজনৈতিক নেতা
প্রকাশ : ২৪ মার্চ ২০১৮, ১৬:৩১
জনগণের সাথে যোগাযোগের অ্যাপস তৈরি করলেন  রাজনৈতিক নেতা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অ্যাপসের মাধ্যমে জনগণের সাথে সরাসরি সার্বক্ষণিক যোগাযোগের উদ্দেশ্যে অ্যাপস তৈরি করেছেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মেজবাউল হোসেন সাচ্চু। যে কেউ, যে কোন সময় চাইলেই এ অ্যাপসের মাধ্যমে গাজী মেজবাউল হোসেন সাচ্চু'র সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন।



অ্যাপসটিতে বিশেষ ফিচারের মধ্যে রয়েছে গাজী মেজবাউল হোসেন সাচ্চু'র ব্যক্তিগত এবং রাজনৈতিক পরিচয়। বিভিন্ন রাজনৈতিক কর্মসূচির ছবি, ভিডিও এবং সংবাদ। রয়েছে অভিযোগ ও পরামর্শ বিভাগ। যেখানে ঢাকা ১৫ আসনের যে কেউ তাদের কোন অভিযোগ এবং পরামর্শ প্রদান করতে পারবেন। যোগাযোগ বিভাগে অ্যাপসের মাধ্যমে সরাসরি যোগাযোগ স্থাপন করতে পারবেন। এছাড়াও অনলাইন থেকে www.shachchu.com থেকেও যে কেউ চাইলে যোগাযোগ করতে পারবেন।


ঢাকা ১৫ আসনের সর্বস্তরের জনগণের সবচেয়ে কাছের মানুষ হিসেবে সবার কাছে পরিচিত স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক গাজী মেজবাউল হোসেন সাচ্চু। গত ৩২ বছর ধরে সকলের বিপদ আপদে সব সময় সাধারণ মানুষের পাশে থাকার কারণে মিরপুরের মানুষ ভালবেসে গাজী মেজবাউল হোসেন সাচ্চুকে বলে মিরপুরের মাটি ও মানুষের নেতা। মোবাইলে জানাচ্ছে স্থানীয়দের নানা সমস্যার কথা। ঢাকা ১৫ আসনে যে কার যে কোন সমস্যায় ছুটে আসে শুধু তার কাছেই। কেননা, সবাই জানে ব্যক্তিগতভাবে সৎ এই রাজনীতিবিদের কাছে যে কোন সমস্যা নিয়ে গেলেই তিনি যে কোন মূল্যে সমাধান করে দিবেন।


অনেকেই হয়তো সময়ের অভাবে অথবা গোপনীয়তার কারণে সরাসরি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর কাছে আসার সুযোগ হয়না। সেই দিকে নজর দিয়ে জনগণের সাথে সরাসরি সার্বক্ষণিক যোগাযোগের উদ্দেশ্যে বাংলাদেশের প্রথম রাজনীতিবিদ হিসেবে অ্যাপস তৈরী করেছেন।


এই বিষয়ে গাজী মেজবাউল হোসেন সাচ্চু বলেন, ‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের প্রচেষ্টায় বাংলাদেশ আজ ডিজিটাল বাংলাদেশ হিসেবে বিশ্বের কাছে পরিচিত। বাংলাদেশকে মডেল হিসেবে নিয়ে এখন বিশ্বের বিভিন্ন দেশ তাদের দেশকেও ডিজিটাল করছে। ডিজিটাল বাংলাদেশের নাগরিক হিসেবে আমার এলাকার জনগণের সাথে সার্বক্ষণিক ডিজিটাল যোগাযোগ রক্ষার উদ্দেশ্যে আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা। আমার সব সময়ই চেষ্টা থাকে যতোটা সম্ভব জনগণের পাশে থেকে তাদের জন্য কাজ করা। সেই প্রচেষ্টারই এটিও একটি অংশ।’



গুগল প্লে-স্টোরে shachchu লিখে সার্চ দিয়ে যে কেউ তার অ্যানড্রয়েড মোবাইলে অ্যাপসটি ইন্সটল করে নিতে পারবেন।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com