শিরোনাম
এসারের উদ্ভাবনী প্রযুক্তি পণ্য প্রদর্শন
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০১৮, ১০:৪৪
এসারের উদ্ভাবনী প্রযুক্তি পণ্য প্রদর্শন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সরকারের নীতি-নির্ধারণী পর্যায়ে এসারের নতুন নতুন উদ্ভাবন ও ভবিষ্যত প্রযুক্তির পরিকল্পনার কথা জানতে নিজেদের অনন্য উদ্ভাবনীর বিভিন্ন প্রযুক্তি পণ্য প্রদর্শনী করেছে তাইওয়ানভিত্তিক প্রযুক্তি কোম্পানি এসার।


সোমবার রাতে রাজধানীর বঙ্গবন্ধুর আন্তার্জাতিক সম্মেলন কেন্দ্রের (বিআইসিসি) কার্নিভাল হলে এই প্রদর্শনী হয়।


টুমোরোস’স ইনোভেশন টুডে’ শিরোনামের ওই অনুষ্ঠানে ভবিষ্যত কম্পিউটার প্রযুক্তির গতি-প্রকৃতি সম্পর্কেও ধারণা দেওয়া হয়।


আয়োজনে বক্তব্য দেন এসার ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের সিনিয়র প্রডাক্ট ম্যানেজার আনান্দ আগারওয়াল ও স্মার্ট টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জহিরুল ইসলাম এবং এসার বাংলাদেশের কমার্শিয়াল বিজনেস ম্যানেজার কাজী কামাল উদ্দিন।


এই আয়োজনে এসার ট্রাভেলমেট ল্যাপটপ, গেইমিংয়ে প্রিডেটর সিরিজের ল্যাপটপ, এসার মনিটর, এসার এলটোস সার্ভার, ভার্চুয়াল পিসি জিরো ক্লাইন্ট, ডেক্সটপ ও প্রজেক্টর প্রদর্শন করা হয়।


অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘বাংলাদেশে প্রায় দশ বছরের বেশি সময় ধরে কাজ করে যাচ্ছে এসার। এখানে ব্যবসা বাড়াতে নতুন উদ্যোগও নেয়া হচ্ছে। তথ্যপ্রযুক্তিতে বাংলাদেশকে এশিয়া প্যাসিফিক অঞ্চলের অন্যতম বাজার হিসেবে প্রাধান্য দেয়া হচ্ছে। এখানে আরও বিনিয়োগের পরিকল্পনা নেয়া হয়েছে।’


গেইমিং, ভার্চুয়াল রিয়েলিটি, আইওটি, এবং ক্লাউড কম্পিউটিংয়ের সমন্বয়ে ল্যাপটপসহ সংশ্লিষ্ট ডিভাইসগুলো বাংলাদেশের বাজারে সেরা অবস্থানে থাকবে বলে অনুষ্ঠানে আশা প্রকাশ করেন এসার কর্তৃপক্ষ।



বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com