টেকনো স্পার্ক ৮ প্রোতে থাকছে ৩৩ওয়াট ফাস্ট চার্জার প্রযুক্তি
প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২২, ১৬:১১
টেকনো স্পার্ক ৮ প্রোতে থাকছে ৩৩ওয়াট ফাস্ট চার্জার প্রযুক্তি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্পার্ক ৮ প্রো গত বছরে গ্লোবাল প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনোর জন্য একটি সফল স্মার্টফোন ছিল। একই ধারাবাহিকতা অব্যাহত রাখতে টেকনো আবারো বাজারে নিয়ে এসেছে স্পার্ক ৮ প্রো’র ৪ জিবি ভার্সন।


নতুন ভার্সনে এফএইচডি প্লাস ডিসপ্লে ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জারের মতো আকর্ষণীয় ফিচার রয়েছে। তরুণ গ্রাহকদের চাহিদা বিবেচনা করে এই ফোন লঞ্চ করেছে প্রতিষ্ঠানটি।


স্মার্টফোনটি অনন্য ডিসপ্লে অভিজ্ঞতা ও পাওয়ার বুস্ট গেমিং পারফরম্যান্সের পাশাপাশি একটি ফ্যাশন স্টেটমেন্ট হিসাবে কাজ করবে।


ইমার্সিভ ডিসপ্লে এক্সপেরিয়েন্স নিশ্চিত করতে টেকনো স্পার্ক ৮ প্রো-এর ৪জিবি ভার্সনে রয়েছে ৬.৮ ইঞ্চির ১০৮০ পিক্সেল এফএইচডি প্লাস ডিসপ্লে, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট এবং হেলিও জি৮৫ প্রসেসর।


এছাড়া থাকছে ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ। স্পার্ক ৮ প্রো সিরিজের আগের ফোনের মতো এতেও আছে ৪৮ মেগাপিক্সেল আলট্রা ক্লিয়ার এআই ট্রিপল ক্যামেরা, সুপার নাইট মোড ২.০, মাল্টি-ফ্রেম ১০xজুম, এআর শটস-এর মতো আকর্ষণীয় ফিচারসমূহ।


ব্যবহারকারীদের নিরবিচ্ছিন্ন অভিজ্ঞতা প্রদানে নতুন এই ফোনে রয়েছে ৫০০০ এমএএইচ-এর শক্তিশালী ব্যাটারি, যা ৩৩ওয়াট ইউএসবি টাইপ-সি ফাস্ট চার্জার দ্বারা দ্রুত চার্জ করতে সক্ষম। এছাড়া রয়েছে সুপার বুস্ট সিস্টেম অপটিমাইজেশন। ডুয়েল কালার স্প্রে গ্রেডিয়েন্ট সমৃদ্ধ ডিজাইন ফোনটিকে আরও প্রিমিয়াম এবং ট্রেন্ডি করে তুলেছে।


টেকনো মোবাইল বাংলাদেশ-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেজওয়ানুল হক বলেন, “তরুণ প্রজন্মের চাহিদার কথা মাথায় রেখেই আমরা টেকনো স্পার্ক ৮ প্রো-এর নতুন ভার্সন বাজারে এনেছি। আকর্ষণীয় কালার, ডিজাইন ও ফিচারসের জন্য নিঃসন্দেহে এটি ব্যবহারকারীদের পছন্দের তালিকার শীর্ষে থাকবে এবং এক অনন্য অভিজ্ঞতা প্রদান করবে।”


নতুন টেকনো স্পার্ক ৮ প্রো যেমন আধুনিক, তেমনই সাশ্রয়ী। নজরকাড়া ইন্টারস্টেলার ব্ল্যাক ও কমোডো আইল্যান্ড দুটি কালারে পাওয়া যাবে এই ফোন, যার বাজারমূল্য মাত্র ১৫ হাজার ৪৯০ টাকা।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com