রাজনৈতিক দলগুলোকে কল্যাণময় রাজনীতি এগিয়ে নিতে আহ্বান জিএম কাদেরের
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২৪, ১৬:৫৫
রাজনৈতিক দলগুলোকে কল্যাণময় রাজনীতি এগিয়ে নিতে আহ্বান জিএম কাদেরের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের দেশের সুবিধাবঞ্চিত, হতদরিদ্র, প্রতিবন্ধী এবং অসহায় মানুষের প্রতি সবাইকে সহনশীল থাকা এবং রাজনৈতিক দলগুলোকে কল্যাণময় রাজনীতি এগিয়ে নেওয়ার আহ্বান জানিয়েছেন।


৮ এপ্রিল, সোমবার পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে গণমাধ্যমে পাঠানো এক বাণীতে তিনি এই আহ্বান জানান।


জিএম কাদের বলেন, মহাখুশির ঈদুল ফিতরে বিশ্ব মুসলমান জাতির প্রতি শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছি। এ আনন্দ উপলক্ষ্যে মুসলিম উম্মাহর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সমৃদ্ধি কামনা করছি।


জাপা চেয়ারম্যান বলেন, শেষ হলো রহমত, মাগফেরাত ও নাজাতের মহিমাময় মাহে রমজান। রমজানের সিয়াম সাধনার ত্যাগ ও সংযমের শিক্ষা সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটাতে হবে। ইসলামের শাশ্বত শিক্ষায় সব ভেদাভেদ ভুলে দেশকে উন্নতি ও সমৃদ্ধির পথে এগিয়ে নিতে হবে। জোরালো করতে হবে মানুষে-মানুষে ভালোবাসা ও ভ্রাতৃত্ববোধ। আমরা যেন দেশ ও দেশের মানুষের ভাগ্য উন্নয়নে অবদান রাখতে সমর্থ হই। মানুষের জন্য কল্যাণময় রাজনীতি এগিয়ে নিতে সবার প্রতি আহ্বান জানাচ্ছি।


জিএম কাদের বলেন, দেশের সুবিধাবঞ্চিত, হতদরিদ্র, প্রতিবন্ধী এবং অসহায় মানুষের প্রতি সবাই সহনশীল থাকুন। মহিমান্বিত মাহে রমজান এর ফজিলতে মহান আল্লাহ যেন আমাদের বাংলাদেশের শান্তি, সমৃদ্ধি ও সম্প্রীতি নিশ্চিত করেন। সবার জন্য কল্যাণময় আগামী প্রত্যাশা করছি।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com