সরকার দেশকে একটি দুর্বল রাষ্ট্রে পরিণত করেছে: রিজভী
প্রকাশ : ০৭ এপ্রিল ২০২৪, ১৩:২৩
সরকার দেশকে একটি দুর্বল রাষ্ট্রে পরিণত করেছে: রিজভী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সরকার দেশকে একটি দুর্বল রাষ্ট্রে পরিণত করেছে মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, এখানে স্বাধীনতা আছে কি না আমরা বলতে পারি না, সার্বভৌমত্ব রয়েছে কি না আমরা জানি না। এখানে অন্য দেশের বিভিন্ন অস্ত্রধারী সংগঠন ও সন্ত্রাসী আমাদের দেশে ঢুকে ব্যাংক লুট করছে, হামলা করছে। তারা বাংলাদেশের থানা লুট করছে, অস্ত্র লুট করছে। মানুষ হত্যা করছে। একই জেলার বেশ কয়েকটি থানায় আক্রমণ করেছে, ব্যাংক লুট করেছে।


৭ এপ্রিল, রবিবার উত্তরায় দুস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণের সময় এমন মন্তব্য করেন তিনি।


বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, সরকার কোনো নিরাপত্তা দিতে পারছে না। সরকার নিজেই দস্যুদের মতো আচরণ করছে। তারা নিজেরাই যেখানে ডাকাতদের ভূমিকায় রয়েছে, সেখানে তো জনগণের নিরাপত্তা থাকতে পারে না। তারা মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। লুটপাট করে দেশকে ফোকলা করে দিয়েছে। ঈদের প্রাক্কালে একের পর এক ব্যাংক ডাকাতি হচ্ছে, বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানে ডাকাতি হচ্ছে।


রিজভী আরও বলেন, দেশে গণতন্ত্র তো নেই, একটি দেশ বারবার সীমান্ত আক্রমণ করছে। প্রায় প্রতিদিন গুলি করে মানুষ হত্যা করছে কিন্তু শেখ হাসিনার সরকার এর প্রতিবাদ পর্যন্ত করতে পারছে না। মানুষের অধিকার রক্ষা ও সার্বভৌমত্ব রক্ষায় আন্দোলন অব্যাহত থাকবে বলে জানান তিনি।


এ সময় আরও বক্তব্য দেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমনিুল হক, সাবেক যুগ্ম আহ্বায়ক কফিল উদ্দিন আহেমদ, আব্দুর রাজ্জাক, আতাউর রহমান প্রমুখ।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com