জনবান্ধব, কর্মী বান্ধব জনপ্রতিনিধি নির্বাচন করুন: পলক
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:২৪
জনবান্ধব, কর্মী বান্ধব জনপ্রতিনিধি নির্বাচন করুন: পলক
সিংড়া (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, জনবান্ধব, কর্মী বান্ধব জনপ্রতিনিধি নির্বাচন করুন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমাদের দলীয় কোনো প্রার্থী বা প্রতীক থাকবে না। স্থানীয় নির্বাচনে প্রার্থী হবে জনগণের, যারা সবসময় জনগণের মাঝে ও জনগণের পাশে থাকে, জনকল্যাণে নিঃস্বার্থভাবে কাজ করে, বিপদ-আপদ ও প্রয়োজনে সবসময় বন্ধু হয়ে জনগণের পাশে থাকবে এবং সুখে-দুঃখে নেতাকর্মীদের পাশে দাঁড়াবে।


১৮ ফেব্রুয়ারি, রবিবার দুপুর ১২টায় সিংড়া সরকারি খাদ্য গোডাউন চত্বরে বাংলাদেশ আওয়ামী লীগ সিংড়া উপজেলা শাখার বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।


সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌসের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ডসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


প্রতিমন্ত্রী পলক আরও বলেন, মন্ত্রী এমপি, চেয়ারম্যান-মেম্বার এই পদগুলো ক্ষণস্থায়ী; আমাদের প্রাণের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ আমাদের স্থায়ী পরিচয়। তাই আমরা যেন সংগঠনকে ভুলে না যাই, আওয়ামী লীগের নেতাকর্মীদের ম‚ল্যায়ন করি। আওয়ামী লীগ একটা পরিবার। আমাদের এই পরিবারের সকল সদস্যদের বিপদ-আপদ ও সুখ-দুঃখে সবসময় আমরা আওয়ামী লীগ পরিবার পাশে থাকবো। ত্যাগী ও দুঃসময়ের কর্মী যেন অবহেলিত না হয় সেটা আমাদের নিশ্চিত করতে হবে।


এর আগে প্রতিমন্ত্রী ইউসিসিএ লিমিটেড এর ৪৪ তম বার্ষিক সাধারণ সভায় অংশগ্রহণ করেন।


বিবার্তা/রাজু/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com