কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ
'বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় যেসব অপকর্ম করেছে, এখন তার খেসারত দিচ্ছে'
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৪৭
'বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় যেসব অপকর্ম করেছে, এখন তার খেসারত দিচ্ছে'
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতায় থাকা অবস্থায় যেসব অপকর্ম করেছে তার খেসারত দিচ্ছে। বিএনপি এখন কী বলল আর কী বলল না সেটা নিয়ে আওয়ামী লীগ সরকারের কোনো মাথা ব্যথা নেই। বিএনপিকে এখন ঘৃণার চোখে দেখে বাংলাদেশের জনগণ।


১১ ফেব্রুয়ারি, রবিবার দুপুরে কুষ্টিয়া সরকারী মহিলা কলেজে নবীন বরণ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের তিনি এসব কথা বলেন।


তিনি আরো বলেন, বিএনপির যে সকল নেতা-কর্মী গ্রেফতার হয়ে কারাগারে ছিলেন তাদের প্রায় সবাই বিভিন্ন মামলায় অভিযুক্ত অতএব এদেরকে আর রাজনৈতিক নেতা না বলে সন্ত্রাসী নেতা বলতে হবে।


বাস, ট্রেনে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করার সাথে জড়িত তাদের কোনো দল বা রাজনৈতিক নেতা আখ্যা দেয়ার সুযোগ নেই। কারাগারে কারোর অবহেলার কারণে মৃত্যু হলে তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি উল্লেখ করেন।


হানিফ বলেন, অসাধু ব্যবসায়ীদের জন্য বাজার কিছুটা অস্থিতিশীল হয়। সেটা সরকার কঠোরভাবে বাজার মনিটরিং করছে, রোজায় কোনো দ্রব্যমূল্য বাড়বে না বলে তিনি জানান।


তিনি বলেন, সরকারের কোন উন্নয়ন বিএনপির এখন আর ভালো লাগে না। তাদের কাজ হচ্ছে সরকারের বিরুদ্ধে কথা বলা। বিএনপি নামক দলটি নিয়ে এখন আওয়ামী লীগের কোনো ভাবনা নেই। আওয়ামী লীগের ভাবনা শুধু দেশের উন্নয়ন ও জনগণকে নিয়ে।


কুষ্টিয়া সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো. আমিনুল হকের সভাপতিত্বে নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ। অনুষ্ঠানে কুষ্টিয়া সদর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান আতা ও কুষ্টিয়া সরকারী মহিলা কলেজে শিক্ষক, ছাত্রী, অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com