রাজনীতি
সরকার কোনোদিক দিয়ে সফল হতে পারছে না : নজরুল ইসলাম
প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৫৪
সরকার কোনোদিক দিয়ে সফল হতে পারছে না : নজরুল ইসলাম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, আওয়ামী লীগ সরকার কোনোদিক দিয়ে সফল হতে পারছে না। দ্রব্যমূল্যের দাম বাড়ছেই। নির্বাচনেও তারা দলীয় প্রার্থীর বিরুদ্ধে ডামি প্রার্থী দিয়ে গণ্ডগোল লাগিয়েছে। আসলে পতনকালে এমন ভুল হয়। এই সরকার অনেক ভুল করেছে। এজন্য তাদেরকে খেসারত দিতে হবে।


৬ ফেব্রুয়ারি, মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে ১২ দলীয় জোট আয়োজিত ‘কারা মুক্তি আন্দোলনের শক্তি ও গণতন্ত্রের অভিযাত্রা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তি‌নি বলেন, আমরা জনগণের সঙ্গে আছি এবং জনগণও আমাদের সঙ্গে আছে। আমাদের বিজয় অবশ্যম্ভাবী। তবে কিছু সময়ে প্রশ্ন থাকে। তাদের পতন হতেই হবে।


সভাপতির বক্তব্যে মোস্তফা জামাল হায়দার বলেন, আওয়ামী লীগ নির্বাচনের নামে প্রহসন করেছে। জনগণ এটাকে মানেনি। আমাদের সংগ্রাম চলছে এবং চলবে।


নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেন, ৭ জানুয়ারির দিন মানুষ দেখিয়ে দিয়েছে তারা এ সরকারকে দেখতে পারে না। জনগণ এখন বিরোধী দলকে পছন্দ করে। সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যর্থ হয়েছে। ৭ তারিখের ভোট আ. লীগকে ভেঙে দিয়েছে।


বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেন, দেশে ইতোমধ্যে আইনি জাহেলিয়া শুরু হয়েছে। আ. লীগের যুগে বাংলাদেশ আইনি জাহেলিয়ার যুগের দিকে যাচ্ছে।


গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি বলেন, এ সরকার কোর্টকে ব্যবহার করে নেতাকর্মীদেরকে জেলে বন্দি করে রেখেছে। রাজবন্দিরা তাদের আইনের অধিকার থেকে বঞ্চিত হয়েছে। এ সরকার সম্পূর্ণ দেউলিয়া হয়ে গেছে।


গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুর বলেন, আমাদের রাজবন্দিদের মুক্তি না দিলে প্রকৃত আনন্দ বা উৎসব হবে না। এ সরকার দেশের স্বাধীনতা এবং সার্বভৌমত্বের জন্য হুমকি হয়ে দাড়িয়েছে। আ. লীগের পতন না হওয়া পর্যন্ত কোনো বিকল্প নেই।


জাতীয় পার্টির চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দারের সভাপতিত্বে ও জাগপার সিনিয়র সহ-সভাপতি রাশেদ প্রধানের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, ইসলামি ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান শওকত আমীন, বাংলাদেশ কল্যাণ পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান শামসুদ্দিন পারভেজ, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান লায়ন ফারুক রহমান, ১২ দলীয় জোটের মুখপাত্র এবং এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম প্রমুখ।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com