রাজনীতি
সরকারের রাজত্ব জনগণই ভেঙে ফেলবে : গয়েশ্বর
প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৩৭
সরকারের রাজত্ব জনগণই ভেঙে ফেলবে : গয়েশ্বর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, সরকারের রাজত্ব জনগণই ভেঙে ফেলবে। দেশ নিয়ে ছিনিমিনি খেলা হচ্ছে, অচিরেই এর জবাব পাবে। সব অপকর্মের জবাব সরকারকে একবারেই দিতে হবে। সরকারের রাজত্বের প্রাসাদ ভেঙে পড়বে। এখন থেকে আর প্রতিবাদ নয় প্রতিশোধ নেওয়া হবে।


৬ ফ্রেব্রুয়ারি, মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।


গয়েশ্বর বলেন, আওয়ামী লীগকে ক্ষমতায় রাখলে দেশ নিরাপদ থাকবে না। মিয়ানমার ও পশ্চিমবঙ্গের সীমান্তে অস্থিরতা দেখা দিলেও সরকার প্রতিবাদ করতে পারে না। মিয়ানমারের মতো দেশ গুলি করে, এটা কিসের আলামত। রাখাইন থেকে সৈন্যরা এ দেশে আসছে কিসের আলামত? গুলি খেয়ে মানুষ মরছে আর প্রতিবাদ করছে না।


মানববন্ধনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেন, সীমান্তে রক্ত ঝরছে, অথচ প্রতিবাদ করতে পারি না। সমস্ত জনগণ রাস্তায় নেমে না আসলে দেশ রক্ষা করা যাবে না। দেশ রক্ষায় সবাই রাজপথে নেমে আসুন।


এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, বিএনপির সহ তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক কাদের গনি চৌধুরী, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমতুল্লাহ, নিপুণ রায় চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ সদস্য আরিফা সুলতানা রুমা, সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীসহ অনেকে উপস্থিত ছিলেন।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com