ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রনি ও তার পরিবারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৪, ২১:৩৬
ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রনি ও তার পরিবারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইল জেলার ধনবাড়ি উপজেলার নিজ বাড়িতে রাতের আঁধারে কবি জসীম উদদীন হল ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মেহেদী হাসান রনি ও তার পরিবারের উপর সাবেক মন্ত্রী ড. আব্দুর রাজ্জাকের খালাতো ভাই ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ হিরা এবং মামাতো ভাই মঞ্জুরুল হাসান তপনের নেতৃত্বে ১৭ জানুয়ারি রাত ৯টায় সন্ত্রাসী হামলা করা হয়।


রনিদের ঘরের একাধিক জানালাসহ বিভিন্ন স্থানে আক্রমণ করা হয়। হামলায় পরিবারের সদস্যরা আহত হন। হামলার পরে এলাকার সাধারণ জনগণ ক্ষোভ প্রকাশ করে ও বিক্ষুব্ধ জনতা তাৎক্ষণিক মিছিল বের করে ন্যাক্কারজনক ও কাপুরুষোচিত হামলার প্রতিবাদ করেন।


১৮ জানুয়ারি, বৃহস্পতিবার মেহেদী হাসান রনি ও তার পরিবারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ঢাকা বিশ্ববিদ্যালয় রাজু ভাস্কর্যের পাদদেশে মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করেছে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।


প্রতিবাদ সভায় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির (সাবেক) সহ-সভাপতি মেহেরুল হাসান সোহেল, সোহান খান, সৈকতুজ্জামান সৈকত, রাকিব হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স, সাবেক ছাত্র নেতা লতিফুল ইসলাম নিপুল, সোহাগ, সাগর আহমেদ, শওকত ওসমান, নাজমুল হাসানসহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/রোমেল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com