সারাদেশের আওয়ামী লীগ নেতা-কর্মীদের সতর্ক থাকার নির্দেশ
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২৩, ১২:৫৩
সারাদেশের আওয়ামী লীগ নেতা-কর্মীদের সতর্ক থাকার নির্দেশ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সারাদেশের সকল পর্যায়ের নেতা-কর্মীদের সতর্ক থাকার নির্দেশনা দিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
৩০ ডিসেম্বর, শনিবার দুপুরে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে তিনি এ আহবান জানান।


ওবায়দুল কাদের বলেন, বিএনপি ডিসেম্বর থেকে সরকার পতনের আন্দোলন শুরু করেছিল। এই স্বাভাবিক আন্দোলনে ব্যর্থ হয়ে নাশকতার দিকে গেছে। এমনও খবর পাচ্ছি লন্ডন থেকে বার্তা দেয়া হয়েছে প্রয়োজনে গুপ্তহত্যার পথে তারা যাবে। হয়তো দেখা যাবে কোনো গুরুত্বপূর্ণ নেতা বা প্রার্থীকে লাশ বানানোর চক্রান্ত তাদের আছে। আমরা সবাইকে সতর্ক থাকার আহবান জানাচ্ছি।


তিনি বলেন, বিএনপি খুবই ভয়াবহ পরিকল্পনা নিয়ে এগুচ্ছে। সবকিছু ব্যর্থ হওয়ার পর এখন তারা লিফলেট বিতরণ করছে এবং প্রস্তুতি নিচ্ছে আরো ভয়ঙ্কর কোনো হামলার। গুপ্তহত্যার পথে তারা যাচ্ছে এমন আমরা খবর পাচ্ছি। কাজেই আমরা আমাদের নেতা-কর্মীদের সতর্ক করে দিচ্ছি।


আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমরা এই চ্যালেঞ্জ অতিক্রম করার জন্য সারা বাংলাদেশের সকল পর্যায়ের নেতা-কর্মীদের যার যার দায়িত্ব পালন এবং সতর্ক থাকার আহবান জানাবো।


এসময় তিনি আইনশৃঙ্খলাবাহিনাীকে আরো সতর্ক হওয়ার আহবানও জানান।


ব্রিফিংয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও সুজিত রায় নন্দী প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com