অনির্বাচিত সরকারের অধীনে নির্বাচন হতে পারে না: শেখ সেলিম
প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০২৩, ১৩:১৩
অনির্বাচিত সরকারের অধীনে নির্বাচন হতে পারে না: শেখ সেলিম
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলী সদস্য গোপালগঞ্জ-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, সংবিধান অনুযায়ী নির্বাচিত সরকারের অধীনেই আগামী ৭ তারিখে জাতীয় সংসদ নির্বাচন হবে। সংবিধানের বাইরে গিয়ে কোন অনির্বাচিত সরকারের অধীনে নির্বাচন হতে পারে না।


২৬ ডিসেম্বর, মঙ্গলবার গোপালগঞ্জের সদর উপজেলার পাইককান্দি ইউনিয়নের পাইককান্দি বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনি জনসভায় এ কথা বলেন তিনি।


শেখ ফজলুল করিম সেলিম বলেন, আগামী ৭ তারিখের নির্বাচন জাতির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্বাচন। এই নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে স্বাধীনতা বিরোধী অপশক্তির দৌরাত্ম কমবে।পালিয়ে থাকা বঙ্গবন্ধুর খুনী ও অবশিষ্ট মানবতা বিরোধী যুদ্ধাপরধীদের বিচারের আওতায় আনা সম্ভব হবে। তাই তিনি গোপালগঞ্জবাসীকে নৌকায় ভোট দেয়ার আহবান জানান।


পাইককান্দি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এই নির্বাচনি জনসভায় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক জি এম শাহাবুদ্দিন আজম, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শেখ লুৎফর রহমান বাচ্চু, সিকদার নূর মো. দুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী লেকু, সধারণ সম্পাদক মো. আবু সিদ্দিক, পাইককান্দি ইউনিয়নে চেয়ারম্যান ভূঁইয়া মোহাম্মদ ইছানুর রশীদ রিপন ও শুকতাইল ইউনিয়নে চেয়ারম্যান মোহাম্মদ রানা মোল্লাসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য
রাখেন।


এর আগে তিনি লতিফপুর ইউনিয়নের কাজির বাজারে নির্বাচনি পথসভায় অংশ নেন।


বিবার্তা/সঞ্জয়/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com