পঞ্চগড় ১ ও ২ আসনে ১২ প্রার্থী চূড়ান্ত
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০২৩, ১৯:৫৫
পঞ্চগড় ১ ও ২ আসনে ১২ প্রার্থী চূড়ান্ত
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড় ১ ও ২ আসনে ১২ জন প্রার্থী চূড়ান্তভাবে মনোনীত হয়েছেন। এর মধ্যে পঞ্চগড় -১ আসনে ০৮ জন ও পঞ্চগড়-২ আসনে ০৪ জন।


১৭ ডিসেম্বর, রবিবার বিকেলে জেলা রিটার্নিং অফিস সূত্রে এসব তথ্য নিশ্চিত করা হয়।


পঞ্চগড়-১ আসনে যারা চূড়ান্ত হয়েছেন এরা হলেন, আওয়ামী লীগ মনোনীত নাঈমুজ্জামান ভূইয়া মুক্তা স্বতন্ত্র হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু সালেক ও জাতীয় মটর শ্রমিক পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব আব্দুর রহিম, বাংলাদেশ সুপ্রিম পার্টির আব্দুল ওয়াদুদ বাদশা, ন্যাশনাল পিপলস পার্টির মশিউর রহমান বাবুল, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের সিরাজুল ইসলাম ও মুক্তি জোটের প্রার্থী আব্দুল মজিদ।


পঞ্চগড়-২ আসনের চূড়ান্ত প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত জেলা আওয়ামী লীগের সভাপতি ও রেলপথমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন, জাতীয় পার্টির লুৎফর রহমান রিপন, বাংলাদেশ সুপ্রিম পার্টির আহমাদ রেজা ফারুকি ও তৃণমূল বিএনপি’র আব্দুল আজিজ।


পঞ্চগড় -১ ও ২ আসন হতে প্রার্থীতা প্রত্যাহার করলেন পাঁচ জন। এরা হলেন, পঞ্চগড়-১ আসন হতে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক এমপি মজাহারুল হক প্রধান, জেলা জাকের পার্টির সাংগঠনিক সম্পাদক সুমন রানা এবং আইন বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, জাসদ (ইনু) থেকে জেলা জাসদের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ ও পঞ্চগড়-২ আসন থেকে দেবীগঞ্জ উপজেলা জাকের পার্টির সভাপতি শাহা আলম।


জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো: জহুরুল ইসলাম বলেন, পঞ্চগড়-১ আসনে জাতীয় পার্টির দুইজন প্রার্থী থাকায় এবং প্রত্যাহারের শেষ সময় পর্যন্ত যে কোন একজন প্রার্থী প্রত্যাহার না করায় বিষয়টি স্থগিত রাখা হয়েছে। এবিষয়ে নির্বাচন কমিশন সিদ্ধান্ত নেবেন বলে জানান তিনি।


বিবার্তা/বিপ্লব/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com