কোন মোড়লের রক্তচক্ষুকে ভয় পান না শেখ হাসিনা : নানক
প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০২৩, ১৮:৩৭
কোন মোড়লের রক্তচক্ষুকে ভয় পান না শেখ হাসিনা : নানক
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাহসী সেনাপতি শেখ হাসিনা কোন মোড়লের রক্তচক্ষুকে ভয় পায় না উল্লেখ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপি-জামায়াত অপশক্তি নির্বাচন বানচাল করতে সর্বশক্তি নিয়োগ করেছে, তাণ্ডবতা চালিয়েছে।


আগামী ২০ ডিসেম্বর প্রধানমন্ত্রীর সিলেট সফর সফলের লক্ষ্যে বুধবার (১৩ ডিসেম্বর) বেলা আড়াইটায় সিলেট মহানগরের আরামবাগস্থ একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


বিএনপি-জামায়াত জাতীয় এবং আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র করেছে উল্লেখ করে তিনি বলেন, এমনকি বিশ্ব মোড়লদের আমাদের বিপক্ষ শক্তি হিসেবে দাঁড় করিয়েছে। কিন্তু আওয়ামী লীগের সাহসী সেনাপতি শেখ হাসিনা কোন মোড়লের রক্তচক্ষুকে ভয় পায় না।


তিনি বলেন, বিএনপি-জামায়াত বিশ্ব মোড়লদের কাছে ধরনা দিয়ে কিছু করতে না পেরে হরতাল-অবরোধের নামে গাড়ি পুড়িয়ে মানুষ হত্যা করছে। ট্রেনের লাইন কেটে দুর্ঘটনা ঘটিয়ে মানুষ মেরেছে। অথচ এসব মানুষ পুড়িয়ে হত্যার ঘটনায় বিশ্বমোড়লরা মানবতার
কথা বলে না।


বিশ্ব মোড়লরা একাত্তরে বাঙালির স্বাধীনতার বিরোধিতা করেছিল উল্লেখ করে নানক বলেন, মনে রাখতে হবে তারা একাত্তরে সপ্তম নৌ-বহর পাঠিয়ে বঙ্গবন্ধুর নেতৃত্বে মুক্তিযুদ্ধকে ধ্বংস করতে চেয়েছিল, আমার দেশের মাটিকে পোড়ামাটিতে পরিণত করতে চেয়েছিল। কিন্তু পারেনি, ব্যর্থ হয়ে ফিরে গিয়েছিল। ওরাই তো ষড়যন্ত্র করেছিল। চুয়াত্তর সনে চালের জাহাজ ফেরত পাঠিয়ে দিয়ে দেশে কৃত্রিম খাদ্য সংকট তৈরি করে। সেদিন বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে। কাজেই একাত্তরে যারা পরাজিত হয়েছে তারা আমার স্বাধীনতার স্বার্বভৌমত্ব, মুজিববিহীন বাংলায় শেখ হাসিনার নেতৃত্বের বাংলাদেশ একটি সফলতার শীর্ষে পৌঁছবে সেটি তারা সহ্য করতে পারে না।


তিনি বলেন, আগামী ২০ ডিসেম্বর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরকে কেন্দ্র করে সিলেট আলিয়া মাদরাসা মাঠে অনুষ্ঠিতব্য সমাবেশ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। পাশাপাশি আন্তর্জাতিক এবং জাতীয় রাজনীতির প্রেক্ষাপটেও গুরুত্বপূর্ণ। তাই ভোট যাকেই দিক, মানুষকে হাতে-পায়ে ধরে কেন্দ্রে নিয়ে আসতে হবে।


জাহাঙ্গীর কবির নানক বলেন, নির্বাচন হবে সংবিধান অনুযায়ীই হবে। তৃণমূল ভোটারের বাড়িতে বাড়িতে গিয়ে ভোট আনতে হবে, কেন্দ্রে কেন্দ্র কমিটি করতে হবে। কমিটির সবাইকে ভোটারদের হাতে পায়ে ধরে ভোট দিতে নিয়ে আসতে হবে। বিশ্বমোড়লদের দেখিয়ে দিতে হবে-শেখ হাসিনার দ্বারাই সুষ্ঠু নির্বাচন সম্ভব।


এসময় প্রধানমন্ত্রীর সিলেটের জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে নানক সিলেটের মেয়র, সকল কাউন্সিলর, উপজেলা চেয়ারম্যান, পৌরমেয়রদের সহযোগিতা কামনা করেন নানক।


বিভাগীয় প্রতিনিধি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জেবুন্নেছা হক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি, শেখ হেলাল এমপি, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সদস্য ডা. মুশফিক হোসেন চৌধুরী, আজিজুস সামাদ আজাদ ডন, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাক জাকির আহমদ ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।


সভা পরে বিশেষ প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর জনসমাবেশস্থল সিলেট আলিয়া মাদরাসা মাঠ পরিদর্শন করেন।


বিবার্তা/ফয়সাল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com