ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক মোহনসহ আটক ১১
প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০২৩, ২১:৫০
ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক মোহনসহ আটক ১১
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় নির্বাচনের তফসিল বাতিল এবং সরকার পতনের একদফা দাবিতে ঢাকা মহানগর দক্ষিণের বিভিন্ন থানায় মিছিল ও পিকেটিং করেছেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


এসময় আটক করা হয় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ মোহনসহ ১১ জন নেতাকর্মীকে। কয়েকটি স্থানে পুলিশ ও সরকার সমর্থকরা যৌথভাবে বিএনপির মিছিলে হামলা করেছে বলে অভিযোগ করেছেন মহানগর নেতারা।


৬ ডিসেম্বর, বুধবার দুপুরে রাজধানীর সূত্রাপুর থেকে আটক করা হয় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক মোহাম্মদ মোহনকে। শ্যামপুর-কদমতলী থানা বিএনপি অবরোধের সমর্থনে মিছিলের প্রস্তুতির সময় দয়াগঞ্জ-জুরাইন নুতন রাস্তা থেকে ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ আহমেদসহ চারজনকে আটক করে গোয়েন্দা পুলিশ।


সূত্রাপুর থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা নগরীর পূরাতন লোহারপুল এলাকায় অবরোধের সমর্থনে মিছিল বের করলে স্থানীয় আওয়ামী লীগ হামলা করলে এতে বিএনপির তিনজন আহত হয়। এখান থেকে ৩ জনকে আটক করে পুলিশ।
Unibots.in


সবুজবাগ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা রাজধানীর মাদারটেক এলাকায় অবরোধের সমর্থনে মিছিল বের কর। ডেমরা থানা বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বাঁশের পুল এলাকায় মিছিল করেছে। আগের রাতে অবরোধের সমর্থনে ডেমরা চৌরাস্তায় মশাল মিছিল বের করে।


এছাড়াও লালবাগ থানা ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা নগরীর আজিমপুর বটতলা এলাকা, চকবাজার থানা বিএনপির নেতাকর্মীরা নাজিম উদ্দীন রোড পুরাতন জেলখানা রোড এলাকায় মুগদা থানা বিএনপির নেতাকর্মীরা মানিকনগরে ওয়ারী থানা বিএনপি টিপু সুলতান রোডে, হাজারীবাগ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ট্যানারী এলাকায় অবরোধের সমর্থনে মিছিল করে।


কামরাঙ্গীর থানা বিএনপি বেরি বাঁধ এলাকায় অবরোধের সমর্থনে অবরোধের সমর্থনে মিছিল বের করলে পুলিশ মিছিলের পিছন থেকে হামলা করে ৩ জনকে আটক করে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com