প্রহসনের নির্বাচন বন্ধ করুন: এবি পার্টি
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২৩, ১৭:২২
প্রহসনের নির্বাচন বন্ধ করুন: এবি পার্টি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সরকারের পদত্যাগ ও প্রহসনের নির্বাচন বাতিলের দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে আমার বাংলাদেশ পার্টি ‘এবি পার্টি’। মিছিল শেষে সমাবেশ থেকে সরকারের পদত্যাগ এবং প্রহসনের নির্বাচন বন্ধ করার জোর দাবি পুনর্ব্যক্ত করেন দলটির নেতারা। আজ বিকেল ৩টায় দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে তা কাকরাইল, বিজয়নগর, সেগুনবাগিচা, পল্টনসহ রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বিজয়-৭১ চত্বরে এসে শেষ হয়।


বিজয় নগরস্থ বিজয়-৭১ চত্বরে মিছিলোত্তর সমাবেশে সভাপতিত্ব করেন এবি পার্টি ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক বিএম নাজমুল হক।


এতে বক্তব্য রাখেন দলের যুগ্ম আহ্বায়ক প্রফেসর ডা. আব্দুল ওহাব মিনার, সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ প্রমূখ।


সমাবেশে প্রফেসর ডা. আব্দুল ওহাব মিনার বলেন, বর্তমান সরকার এতই নির্লজ্জ ও তাদের ভাষা এতই আক্রমণাত্মক যে, বিশ্ববাসীর কাছে আমাদেরকে লজ্জিত হতে হয়। নির্বাচন কমিশন যে একদলীয় নির্বাচনের আয়োজন করে জনগণের ভোটাধিকারকে ধ্বংস করে দিচ্ছে তাতে তারা একদিন রাষ্ট্রদ্রোহিতার অপরাধে অপরাধী হবেন।


বক্তব্যে সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু বলেন, সরকারের যোগসাজসে নির্বাচন কমিশন আগামী ৭ জানুয়ারি যে নির্বাচন করতে যাচ্ছে সে নির্বাচনের সবকিছুর নিয়ন্ত্রক শেখ হাসিনা। কে কোথায় কোন মার্কায় নির্বাচন করবে, কে জিতবে, কে ডামি প্রার্থী হবে সবই হচ্ছে শেখ হাসিনার হুকুমে। পৃথিবীর ইতিহাসে সবচেয়ে বড় প্রহসন মঞ্চস্থ হবে ৭ জানুয়ারি। এই প্রহসনমূলক নাটকে নির্বাচন কমিশনসহ সকল প্রার্থী ও ভোটারেরা ডামি অভিনেতা ছাড়া আর কিছু না। তিনি দেশবাসীকে এই সাজানো নাটকের নির্বাচন বর্জন ও বন্ধ করার আহ্বান জানিয়ে বলেন এতে যারা অংশ নেবেন তারা সবাই ইতিহাসে কলংকিত হবেন।


যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ সরকারকে উদ্দেশ্য করে বলেন, আপনারা যে সাজানো নির্বাচন করতে চাচ্ছেন জনগণের কাছে তা ধরা পড়ে গেছে। আন্তর্জাতিক মহল বার বার সতর্ক করার পরও আপনারা গোঁয়ার্তুমি করে জনগণ দ্বারা প্রত্যাখ্যাত একপেশে নির্বাচন আয়োজন করার কারণে দেশ বড় ধরনের অর্থনৈতিক নিষেধাজ্ঞা আসছে। এর আগে পুলিশের আইজি সহ র্যাব এর উপর নিষেধাজ্ঞা এসেছে এখন সোয়াতের উপর নিষেধাজ্ঞা আসলো। তিনি হুঁশিয়ার করে বলেন, সামনে অর্থনীতিতে ভয়াবহ বিপর্যয় নেমে আসলে জাতি আপনাদেরকে আর রেহাই দেবেনা।


বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরও উপস্থিত ছিলেন এবি যুবপার্টির আহবায়ক এবিএম খালিদ হাসান, সিনিয়র সহকারী সদস্যসচিব আব্দুল বাসেত মারজান, সহকারী সদস্যসচিব শাহ্ আব্দুর রহমান, মেহেদী হাসান চৌধুরী পলাশ ও এবি যুব পার্টির সদস্যসচিব শাহাদাত উল্লাহ টুটুলসহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com