শেখ হাসিনা আবার ক্ষমতায় এলে কুষ্টিয়া হবে উন্নত আধুনিক জেলা : হানিফ
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২৩, ১৪:১৬
শেখ হাসিনা আবার ক্ষমতায় এলে কুষ্টিয়া হবে উন্নত আধুনিক জেলা : হানিফ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবার রাষ্ট্রক্ষমতায় এলে কুষ্টিয়াকে উন্নত ও আধুনিক জেলা হিসেবে গড়ে তোলা হবে বলে মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, আমার লক্ষ্য একটাই এই অঞ্চলের মানুষকে শান্তিতে রাখা এবং উন্নত ও আধুনিক কুষ্টিয়া গড়া।


শনিবার (২ ডিসেম্বর) দুপুরে কুষ্টিয়া নাগরিক পরিষদ আয়োজিত নাগরিক প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


মাহবুবউল আলম হানিফ বলেন, ২০০৮ সালের নির্বাচনে বিজয়ী হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠন করার পর থেকে টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় আছেন। এই ১৫ বছরে শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছেন পঁচাত্তর পরবর্তী সময়ে কোনো সরকারই তার সিকিভাগও করতে পারেনি।


তিনি বলেন, কুষ্টিয়া এক সময় বাংলাদেশের ঐতিহ্যবাহী জেলা ছিল। স্বাধীন বাংলাদেশের প্রথম রাজধানী ছিল। সেই মেহেরপুর মহকুমা এখন জেলা হয়েছে, কিন্তু এক সময় কুষ্টিয়ার মধ্যে ছিল। মুক্তিযুদ্ধের প্রথম সরকার হয়েছিল এই কুষ্টিয়ায়। কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর, বিশ্ব বরেণ্য সুফী সাধক লালন শাহ, কবি মীর মশাররফ হোসেন, বাঘা যতীনসহ অনেক বিখ্যাত মানুষের পদচারণা ছিল।


আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ধীরে ধীরে সেই ঐতিহ্য হারিয়ে কুষ্টিয়া সন্ত্রাসের জনপদে পরিণত হয়েছিল। মানুষের মধ্যে সন্ত্রাসের আতঙ্ক ছিল, দুর্বিষহ জীবন ছিল। সেই কুষ্টিয়া এখন আবার ঘুরে দাঁড়িয়েছে। আমার বিশ্বাস, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আবার নির্বাচিত হয়ে ক্ষমতায় আসেন এবং উন্নয়নের ধারাবাহিকতা আমরা রাখতে পারি তাহলে কুষ্টিয়া তার হারানো গৌরব ফিরে পাবে। বাংলাদেশের মধ্যে কুষ্টিয়া হবে উন্নত ও আধুনিক জেলা।


হানিফ বলেন, জনগণের দ্বারা নির্বাচিত হওয়ার পর সরকারের দায়িত্ব থাকে মানুষের কল্যাণে কাজ করা। দেশের অর্থনৈতিক উন্নয়ন করা, মানুষের ভাগ্য পরিবর্তন করা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই লক্ষ্যে মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করছেন।


আওয়ামী লীগের এই সিনিয়র নেতা বলেন, আমরা রাজনীতি করি মানুষের কল্যাণের জন্য, শান্তির জন্য। এই জনপদের মানুষ আমাকে নির্বাচিত করেছিলেন। কুষ্টিয়ার মানুষ শান্তিতে বসবাস করবে, মা-বোনেরা নিরাপদ থাকবে সেই চেষ্টা করেছি। কখনো কোনো অন্যায় কাজকে প্রশ্রয় দেইনি। যখনই কেউ অন্যায় করেছে, তার বিরুদ্ধে আমার অবস্থান ছিল এবং ভবিষ্যতেও থাকবে।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, কুষ্টিয়া চেম্বার অব কমার্স সভাপতি আবু জাফর মোল্লা, কুষ্টিয়া নাগরিক পরিষদ সভাপতি সাইফুদ দৌলা তরুণ ও সাধারণ সম্পাদক শামস তানিম মুক্তি।


এছাড়া অনুষ্ঠানে শিক্ষক, ব্যবসায়ী, সমাজকর্মী, আলেম-ওলামাসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com