অবরোধে রাজধানীজুড়ে সতর্ক আওয়ামী লীগ
প্রকাশ : ২২ নভেম্বর ২০২৩, ১৫:০২
অবরোধে রাজধানীজুড়ে সতর্ক আওয়ামী লীগ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি-জামায়াতের ৪৮ ঘণ্টা অবরোধের প্রতিবাদে ধারাবাহিক কর্মসূচি নিয়ে মাঠে থাকার পাশাপাশি অতিরিক্ত সতর্ক অবস্থানে রয়েছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


২২ নভেম্বর, বুধবার বঙ্গবন্ধু এভিনিউসহ রাজধানীর গুরুত্বপূর্ণ এলাকায় অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল করছেন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।


তফশিল ঘোষণার পর যাতে বিএনপি-জামায়াত কোনো ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড করতে না পারে সে জন্যই এই বাড়তি সতর্কবস্থা বলে জানিয়েছেন তারা।


অবরোধ কর্মসূচির প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির নির্দেশে সংগঠনের ২৪ টি থানা ৭৫ টি ওয়ার্ডে সর্তক অবস্থান নিয়েছেন নেতাকর্মীরা।



এছাড়া সকাল থেকে কেন্দ্রীয়ভাবে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে মিছিল-সমাবেশ করে অবস্থান নেন কেন্দ্রীয় নেতারা।


বঙ্গবন্ধু এভিনিউয়ে নেতা-কর্মীদের নিয়ে অবস্থান নেয়া আবু আহমেদ মন্নাফী জানান, বিএনপি-জামায়াত যাতে গাড়ি ভাংচুর এবং অগ্নিসংযোগের মতো ঘটনা ঘটাতে না পারে সেজন্য সকল থানা ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং দলীয় কাউন্সিলরদের নির্দেশনা দেয়া আছে।


উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার প্রতিবাদ এবং সরকারের পদত্যাগের একদফা দাবিতে ৪৮ ঘণ্টার অবরোধের ডাক দিয়েছে বিএনপি-জামায়াত।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com