আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৩৩৬২ জন
প্রকাশ : ২১ নভেম্বর ২০২৩, ১৭:৩৮
আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৩৩৬২ জন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে নৌকা প্রতীকে অংশগ্রহণের জন্য ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৩ হাজার ৩৬২ জন। এরমধ্যে অনলাইনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ১২১ জন। এতে আয় হয়েছে ১৬ কোটি ২১ লাখ টাকা।


২১ নভেম্বর, মঙ্গলবার সন্ধ্যায় সাংবাদিকদের ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন দলের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।


গত ১৮ নভেম্বর শুরু হয় দলের মনোনয়নপত্র সংগ্রহ ও জমাদানের এ কার্যক্রম। প্রথম দিনে সরাসরি ও অনলাইনে মিলে ১০৬৪টি মনোনয়নপত্র বিক্রি করেছে। দ্বিতীয় দিনে ১২১২টি এবং তৃতীয় দিনে ৭০৯টি মনোনয়ন ফরম বিক্রি হয়। আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ ও জমাদানের জন্য কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয় তলায় ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রামের বিভাগ এবং রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশালের বিভাগের জন্য তৃতীয় তলায় বুথ করা হয়।


এদিকে, বৃহস্পতিবার সকাল ১১টায় বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা ডাকা হয়েছে। এ দিন সভা শুরু হয়ে টানা কয়েক দিন চলবে। এ সভায় ৩০০ সংসদীয় আসনে নৌকার প্রার্থী চূড়ান্ত করা হবে। সভায় সভাপতিত্ব করবেন মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


সভাটি ঢাকা জেলা আওয়ামী লীগের তেজগাঁওয়ের কার্যালয়ে হবে। সভার প্রথম দিনে রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগের সংসদীয় আসনগুলোর মনোনয়ন চূড়ান্ত করা হবে।


বিবার্তা/সোহেল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com