রাজনীতি
মনোনয়ন ফরম জমা দিলেন সানজিদা খানম
প্রকাশ : ২০ নভেম্বর ২০২৩, ২০:১৩
মনোনয়ন ফরম জমা দিলেন সানজিদা খানম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ঢাকা-৪ আসনে অংশগ্রহণের জন্য দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য এডভোকেট সানজিদা খানম।


নবম জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৪ আসনের সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। এরপর ১০ম জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হন সানজিদা খানম। এবারও একই আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী তিনি।


২০ নভেম্বর, সোমবার বেলা দেড়টার দিকে ২৩, বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের নির্ধারিত বুথে দলীয় মনোনয়ন ফরম জমা দেন তিনি।



এর আগে নির্বাচনী এলাকা ঢাকা-৪ অন্তর্গত শ্যামপুর-কদমতলী থানা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতা-কর্মী নিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আসেন সানজিদা খানম। এসময় নেতাকর্মীদের 'জয় বাংলা, জয় বঙ্গবন্ধু' 'নৌকা, নৌকা', ‘শেখ হাসিনা, শেখ হাসিনা’ এবং প্রার্থীর নামে স্লোগান দিতে দেখা যায়।


মনোনয়ন জমাদান শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন সানজিদা খানম। এসময় দলীয় মনোনয়ন প্রাপ্তির ব্যাপারে শতভাগ আশাবাদী জানিয়ে তিনি বলেন, ঢাকা-৪ আসনে বিগত ১০ বছর সাধারণ মানুষ নৌকায় ভোট দিতে পারে নাই। ব্যালটে 'নৌকা' থাকে না বলে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী সাধারণ জনগণ ভোট কেন্দ্রে আসতে চায় না। ঢাকা-৪ আসনের সাধারণ মানুষের প্রত্যাশা আগামী নির্বাচনে তারা 'নৌকা' প্রতীকে ভোট দিতে পারবে।



সানজিদা খানম বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে টানা তৃতীয়বারের মতো আওয়ামী লীগ ক্ষমতায় আছে। ২০০৮ সালের নির্বাচনের আগে আমাদের ম্যানিফেস্টো ছিল ডিজিটাল বাংলাদেশ। দেশ এখন ডিজিটাল। আমরা এখন স্মার্ট বাংলাদেশে প্রবেশ করছি। সারা বাংলাদেশে অসমাপ্ত উন্নয়ন কর্মকাণ্ড সমাপ্ত করার জন্য আওয়ামী লীগের আবারো ক্ষমতায় আসা দরকার। আমাদের মূল লক্ষ্য আগামী নির্বাচনে বিজয়ের মধ্য দিয়ে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় নিয়ে আসা।


তিনি বলেন, আমি সবসময় নেতাকর্মীদের পাশে থাকার চেষ্টা করেছি। আমি জনগণের পাশে ছিলাম, আছি এবং থাকবো। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা-৪ আসনে আমাকে মনোনয়ন দিলে বিপুল ভোটে আমরা নৌকা প্রতীককে বিজয়ী করে আনব ইনশাআল্লাহ।


বিবার্তা/সোহেল/রোমেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com