নেতা-কর্মীর ভিড়ে লোকে লোকারণ্য বঙ্গবন্ধু এভিনিউ
প্রকাশ : ২০ নভেম্বর ২০২৩, ১৩:৩৪
নেতা-কর্মীর ভিড়ে লোকে লোকারণ্য বঙ্গবন্ধু এভিনিউ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও তাদের অনুসারীদের ভিড়ে বঙ্গবন্ধু এভিনিউ এলাকা লোকে লোকারণ্যে পরিণত হয়েছে। হাজারো নেতা-কর্মী নিয়ে মিছিলে, শ্লোগানে মনোনয়ন ফরম জমা দিতে আসছেন দলটির মনোনয়ন প্রত্যাশীরা। সোমবার (১৯ নভেম্বর) দুপুরে বঙ্গবন্ধু এভিনিউ এলাকা ঘুরে এ চিত্র দেখা গেছে।


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে অংশগ্রহণের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ ও জমাদান কার্যক্রম চলছে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে। আজ চলছে তৃতীয় দিন।



প্রথমদিনে দলটির ১০৬৪ নেতা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এর মধ্যে অনলাইনে সংগ্রহ করেছেন ১৪ জন। সরাসরি মনোনয়ন ফরম সংগ্রহ আয় হয়েছে ৫ কোটি ২৫ লাখ টাকা। আর দ্বিতীয় দিনে মনোনয়ন ফরম নিয়েছেন ১২১২ জন।


গত শনিবার সকাল ১০ টায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ দলীয় মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন দলের সভাপতি শেখ হাসিনা। পরে দলীয় প্রধানের পক্ষে গোপালগঞ্জ-৩ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক। এরপর ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের জন্য উন্মুক্ত করা হয়।


এ বছর প্রতিটি মনোনয়ন ফরমের দাম নির্ধারণ করা হয়েছে ৫০ হাজার টাকা। আগামী মঙ্গলবার বিকাল চারটা পর্যন্ত দলীয় মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেয়া হবে।


বিবার্তা/সোহেল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com