'বঙ্গবন্ধু কন্যাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে জনগণ অধীর আগ্রহে অপেক্ষা করছে'
প্রকাশ : ১৫ নভেম্বর ২০২৩, ১৯:৫৫
'বঙ্গবন্ধু কন্যাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে জনগণ অধীর আগ্রহে অপেক্ষা করছে'
বিবার্তা প্রতিবেক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, গণতন্ত্র, সংবিধান ও টেকসই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় বঙ্গবন্ধু কন্যাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে জনগণ অধীর আগ্রহে অপেক্ষা করছে। দেশের জনগণের শান্তি, সমৃদ্ধি এবং ঐক্য ঠিক রাখতে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই।


১৫ নভেম্বর, বুধবার কুমিল্লার দাউদকান্দি কদমতলীতে বিএনপি-জামাতের সন্ত্রাসী-নৈরাজ্য-অবরোধের প্রতিবাদে দাউদকান্দি আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।


বিএনপি-জামাতের চলমান অবরোধ, নৈরাজ্য ও সন্ত্রাসী কার্যক্রমের প্রতিবাদে ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, বিএনপি-জামাত দেশকে 'হাওয়া ভবনের ইতিহাস' ছাড়া কিছুই দিতে পারেনি। ২০০৬ সালে পাতানো নির্বাচন করে দেশের গণতন্ত্রকে হত্যা করেছিল। সেই গণতন্ত্রকে আন্দোলন সংগ্রাম করে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগই পুনর্জাগরিত করেছে।


বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে বর্তমান সরকারের দেশের চলমান উন্নয়নের কথা তুলে ধরে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বলেন, বিশ্বমানের উন্নয়ন হয়েছে বাংলাদেশে। মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, পদ্মাসেতু, রূপপুর পারমাণবিক চুল্লীসহ অসংখ্য মেগা প্রকল্প বাস্তবায়ন হয়েছে। ট্রেন দিয়ে এখন কক্সবাজার যাওয়া যায়।


ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এবার জনপ্রিয়তা দেখে যোগ্য ব্যক্তিকেই বাছাই করবেন। আর দাউদকান্দি তিতাসের মানুষ স্মরণকালের সবচেয়ে বেশি ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করবে।


এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বশিরুল আলম মিয়াজি, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম কেরামত, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পারুল আক্তার, জেলা আওয়ামী লীগের সদস্য জাকির নেওয়াজ সোহেল, কুমিল্লা উত্তরের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজালাল, সালাউদ্দিন রিপন, সাংগঠনিক সম্পাদক আ. ছাত্তার তালুকদার, মহিলা বিষয়ক সম্পাদক ঝর্ণা আক্তার, দাউদকান্দি সদর উত্তর ইউনিয়ন চেয়ারম্যান কামরুজ্জামান শাহীন, পৌর আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান মুক্তা, গোয়ালমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির মুন্সী, মালিঁগাও ইউনিয়নের সভাপতি ডা. দেলোয়ার হোসেন, পদুয়া ইউনিয়নের সাধারণ সম্পাদক মহসিন খান, পৌর যুবলীগের সভাপতি আহসান হাবিব মিলন, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শাহজান খন্দকার, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ফকরুল আলম সরকার, যুগ্ম আহ্বায়ক মনির হোসেন,সদর উত্তরের স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোল্লা আল আমিন, দাউদকান্দি ছাত্রলীগের সভাপতি প্রার্থী রিয়াদসহ দাউদকান্দি উপজেলা, তিতাস উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, মহিলা লীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগের নেতৃবৃন্দ।


মতবিনিময় সভা শেষে দাউদকান্দি সদরে ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুরের নেতৃত্বে বাংলাদেশ সরকার ও নির্বাচন কমিশনকে ধন্যবাদ জ্ঞাপন করে একটি মিছিল বের করে হয়।


বিবার্তা/সোহেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com