রাজনীতি
গণফোরামের কেন্দ্রীয় কমিটি ঘোষণা
প্রকাশ : ১৪ নভেম্বর ২০২৩, ২১:০২
গণফোরামের কেন্দ্রীয় কমিটি ঘোষণা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গণফোরাম আয়োজিত বিশেষ জাতীয় কাউন্সিল ২০২৩ পরবর্তী পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা ও বিদ্যমান রাজনৈতিক পরিস্থিতি সম্পর্কে সংবাদ সম্মেলন করেছেন দলটির প্রতিষ্ঠাতা ড. কামাল হোসেন।


১৪ নভেম্বর, মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয়া হয়।


সভাপতি হিসেবে মফিজুল ইসলাম খান কামাল ও সাধারণ সম্পাদক হিসেবে ডা. মিজানুর রহমানসহ নতুন কমিটিতে মোট ৮৭ জন স্থান পেয়েছেন।


সভাপতি পরিষদের সদস্যরা হলেন- অ্যাডভোকেট এস এম সো আলতাফ হোসেন, ডা. আব্দুল্লাহ আল মাহমুদ (বীর প্রতীক), মেজবাহ উদ্দিন আহমেদ, মোশতাক আহমেদ, অ্যাডভোকেট সেলিম আকবর, অ্যাডভোকেট সুরাইয়া বেগম, অ্যাডভোকেট আব্দুর রহমান জাহাঙ্গীর, হারুনুর রশিদ তালুকদার ও আতাউর রহমান।


নতুন কমিটির অন্য পদে যারা রয়েছেন- কোষাধ্যক্ষ শাহ নুরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. ইয়াছিন। সাংগঠনিক সম্পাদক হিসেবে ঢাকা বিভাগের দায়িত্ব পেয়েছেন শফিউর রহমান খান বাচ্চু, চট্টগ্রাম বিভাগে আজাদ হোসেন, খুলনা বিভাগে আব্দুল হাকিম মিয়া, বরিশাল বিভাগে জাহান শাহ কবির পারভেজ, ময়মনসিংহ বিভাগে মঞ্জুরুল হক।


এছাড়াও প্রচার ও প্রকাশনা সম্পাদক এম এ ওয়াহাব, তথ্য ও গণমাধ্যম সম্পাদক নাজমুল ইসলাম সাগর, প্রশিক্ষণ সম্পাদক অ্যাডভোকেট শাহেদ আলী জিন্নাহ, শিক্ষা সম্পাদক প্রভাষক বকুল ইমাম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মোমেনা আহমেদ মুমু, সাংস্কৃতিক সম্পাদক ড. নীলিমা পারভীন, আইন ও মানবাধিকার সম্পাদক অ্যাডভোকেট শরীফুল ইসলাম সজল, যুব ও ক্রীড়া সম্পাদক তৌফিকুল ইসলাম পলাশ, আন্তর্জাতিক সম্পাদক এরশাদুল হক বুলবুল, কৃষি বিষয়ক সম্পাদক মো. আশরাফুল ইসলাম, শ্ৰম সম্পাদক রফিকুল ইসলাম পথিক, মহিলা সম্পাদক খনিয়া খানম ববি, গবেষণা ও পরিকল্পনা ও পরিসংখ্যান সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান খান, সমাজসেবা সম্পাদক মো. আলী লাল, স্বাস্থ্য সম্পাদক ডা. নুরুজ্জামান সরকার, শিল্প ও বাণিজ্য সম্পাদক জহিরুল ইসলাম জহির।


বিবার্তা/এলএ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com