নাশকতা করে নির্বাচন বাধাগ্রস্ত করা যাবে না, বিএনপিকে হানিফ
প্রকাশ : ১৩ নভেম্বর ২০২৩, ২১:৩৮
নাশকতা করে নির্বাচন বাধাগ্রস্ত করা যাবে না, বিএনপিকে হানিফ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আগামী সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী যথাসময়ে অনুষ্ঠিত হবে জানিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, সামনে নির্বাচন। বিএনপি-জামায়াত সেই নির্বাচন বাধাগ্রস্ত করতে চায়। আহ্বান জানাবো, আপনারা আন্দোলন-আন্দোলন খেলা বাদ দিয়ে নির্বাচনে অংশ নিন। নির্বাচনে অংশ নিয়ে নিজেদের জনপ্রিয়তা যাচাই করুন। আন্দোলন, সংগ্রামের নামে নাশকতামূলক কর্মকাণ্ড করে নির্বাচন বাধাগ্রস্ত করা যাবে না, যাবে না।


তিনি বলেন, এই নির্বাচন সংবিধান অনুযায়ী যথাসময়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে হবে ইনশাআল্লাহ এবং সেই নির্বাচনে জনগণ ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো রাষ্ট্র ক্ষমতায় বসিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাবে।


১৩ নভেম্বর, সোমবার খুলনা সার্কিট হাউস মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় তিনি এসব কথা বলেন।


মাহবুবউল আলম হানিফ বলেন, যে বাংলাদেশ এক সময় বিএনপি-জামায়াতের অপশাসন, দুঃশাসনে বিশ্বে সন্ত্রাস এবং দুর্নীতিবাজের দেশ হিসেবে পরিচিতি পেয়েছিল। যে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে বিশ্ব চিনতো। যে বাংলাদেশ ছিল অন্ধকার এবং হতাশার। সেই বাংলাদেশের দায়িত্ব নিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশকে আলোয় উদ্ভাসিত করেছেন।


তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা টানা ১৫ বছর ধরে ক্ষমতায় থেকে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু, নদীর নিচ দিয়ে কর্ণফুলী টানেল, পায়রা গভীর সমুদ্র বন্দর, ঢাকায় মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ দেশে অজস্র উন্নয়নমূলক কর্মকাণ্ড করেছেন। সাধারণ মানুষকে আর্থিক সহায়তা, গৃহহীনকে বাড়ি করে দেয়াসহ অসহায়, হতদরিদ্র মানুষকে ৪৪ ধরণের সামাজিক নিরাপত্তাবেষ্টনির মধ্যে নিয়ে এসেছেন। বাংলাদেশকে বিশ্বের বুকে একটি উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করেছেন।


হানিফ বলেন, গোটা বিশ্বের অর্থনীতিবিদরা বলছেন উন্নয়নের এই অগ্রযাত্রা অব্যাহত থাকলে ২০৩১ সালের মধ্যে আমরা মধ্যম আয়ের দেশে পরিণত হবো। সেই স্বপ্ন নিয়ে আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা যখন কাজ করে যাচ্ছেন, ঠিক সেই সময়ে একাত্তরের পরাজিত শক্তি জামায়াতে ইসলামী ও তাদের দোসর পঁচাত্তরের খুনি বিএনপি আন্দোলন সংগ্রামের নামে সন্ত্রাস করছে।


বিবার্তা/সোহেল/রোমেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com