বিএনপি-বিদেশী চক্র সরকার বদলের একই সুরে তানপুরা বাজাচ্ছে: ইনু
প্রকাশ : ০৮ নভেম্বর ২০২৩, ১৪:১১
বিএনপি-বিদেশী চক্র সরকার বদলের একই সুরে তানপুরা বাজাচ্ছে: ইনু
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাবেক তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, বিএনপি, জামায়াত ও কতিপয় বিদেশী চক্র নির্বাচন ও গণতন্ত্র নিয়ে হৈচৈ করছে। হৈচৈ এর আড়ালে মূলত বিএনপি ও বিদেশী চক্র সরকার অদল বদলের একই সুরে তানপুরা বাজাচ্ছে। এর মাধ্যমে পঁচাত্তর ও এক এগারো ঘটানোর একটা গন্ধ পাওয়া যাচ্ছে। একটা তাবেদার সরকার বানানোর চেস্টা চলছে। এটা অত্যন্ত দুঃখজনক।


ইনু বলেন, কোন অযুহাতেই বা কোন চক্রান্তে সাংবিধানিক ধারা বানচাল করতে দেয়া হবে না। বিএনপি, জামায়াত চক্র এমন সব কর্মসূচি দিচ্ছে তাতে দেশের অর্থনীতি ও মানুষের জান মাল এবং শান্তি নষ্ট হচ্ছে।


৮ নভেম্বর, বুধবার বেলা ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউজে দলীয় নেতাকর্মী ও সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে হাসানুল হক ইনু এসব কথা বলেন।


এসময় স্থানীয় পর্যায়ে জোটে আওয়ামী লীগ ও জাসদের বিরোধ নিয়ে ইনু বলেন, খন্দকার মুশতাকের দালালেরা দলকে দুর্বল করার চেষ্টা করে। আওয়ামী লীগের সাথে জাসদের রাজনৈতিক কোন বিরোধ নেই। মুশতাকের মত ঘাপটি মেরে থাকা দালালদের পায়ে পা লাগিয়ে ঝগড়া বাধানোকে আমরা আমলে নিচ্ছি না।


সবশেষে সরকারই নাশকতা করছে বিএনপি নেতাদের এমন অভিযোগ প্রসঙ্গে ইনু বলেন, এসব অভিযোগ করে লাভ নেই, কারা করছে গণমাধ্যমের ছবিই তার প্রমাণ দিচ্ছে।


বিবার্তা/শরীফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com