কমিটি নিয়ে অর্থমন্ত্রীকে হুঁশিয়ারি দিলেন আওয়ামী লীগ নেতা
প্রকাশ : ০৭ নভেম্বর ২০২৩, ২২:৪৬
কমিটি নিয়ে অর্থমন্ত্রীকে হুঁশিয়ারি দিলেন আওয়ামী লীগ নেতা
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লা নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের পুরাতন কমিটি ভেঙে নতুন কমিটি করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা-সমালোচনার ঝড়। এ নিয়ে জনমনে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। ফলে আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীরা পড়েছেন দোটানায়। কার পক্ষে গেলে কে বাদ পড়ে যায়, কে থাকে- এ রকম দোটানা চলছে নেতাকর্মীদের মনে।


স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, ২০২২ সালের ১১ ডিসেম্বর, ২০২৩ সালের ২৬ মার্চ ও ২ নভেম্বরের কমিটি এবং এই কমিটি কর্তৃক ঘোষিত ইউনিয়নের সকল কমিটি বিলুপ্ত করা হলে এমন পরিস্থিতির সৃষ্টি হয়।


৬ নভেম্বর, সোমবার উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবু ইউছুফের নেতৃত্বে হাজারো নেতাকর্মী ‘শান্তি মিছিল’ করে। মিছিলটি নাঙ্গলকোট তরকারি বাজার আওয়ামী লীগ অফিস থেকে শুরু হয়ে পৌর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে সমাপ্ত হয়।


মিছিল পূর্ব এক আলোচনায় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালকে (লোটাস কামাল) হুঁশিয়ার করে আবু ইউছুফ বলেন, ‘মন্ত্রী যদি আর একবার ভুল করেন, বাংলার কোনো লোক স্থানীয় নেতাকর্মীদের দমিয়ে রাখতে পারবে না। আমাদের ভুল পথে পরিচালিত করে কমিটি নিয়ে বিভ্রান্ত করলে আপনাকে ছাড় দেওয়া হবে না। যদি এ নিয়ে আমার নেতাকর্মীদের ওপর হামলা-মামলা হয়- তাহলে নাঙ্গলকোট অচল করে দেওয়া হবে। আসুন, একসঙ্গে কাজ করে দলকে এগিয়ে নিয়ে নৌকার প্রার্থীকে জয়যুক্ত করে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করি।’


এসব বিষয়ে কথা বলতে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের মোবাইলে কয়েকবার কল দিলেও তিনি রেসপন্স করেননি।


উদ্ভুত পরিস্থিতি নিয়ে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলমন্ত্রী মজিবুল হক এমপির নিকট জানতে চাইলে তিনি বলেন, ‘এই কমিটি নিয়ে আমি কিছু বলতে পারব না।’


বিবার্তা/রোমেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com