বিএনপি-জামায়াত সন্ত্রাস করলে হাত পুড়িয়ে দেব: বাহাউদ্দিন নাছিম
প্রকাশ : ০৭ নভেম্বর ২০২৩, ১৯:৪১
বিএনপি-জামায়াত সন্ত্রাস করলে হাত পুড়িয়ে দেব: বাহাউদ্দিন নাছিম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াত সন্ত্রাস করতে আসলে আমরা কেবল হাত ভেঙে দেবনা, হাত পুড়িয়ে দেব।


৭ নভেম্বর, মঙ্গলবার দুপুরে নড়াইলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আগামী ১৩ নভেম্বর খুলনায় শেখ হাসিনার জনসভা সফল করতে এক বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে একথা বলেন তিনি।


তিনি বলেন, এটা শুধু মুখের কথা নয়, এবার আমরা বাস্তবায়ন করব। আমরা কীভাবে বাস্তবায়ন করব, সন্ত্রাসীদের মোকাবিলা করব, আমাদের নেতৃবৃন্দের সঙ্গে আমরা কিছু আলাপ করেছি, আপনারা জেনে যাবেন। শান্তিপূর্ণ প্রক্রিয়ায় সন্ত্রাসীদের মোকাবিলা করার কৌশল আমাদের কাছে আছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দিকে তাকিয়ে থাকলে চলবে না। তারা তাদের কাজ করবে। আমরা আমাদের কাজ করব।


তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত অগ্নিসন্ত্রাস করেছে। পেট্রলবোমা মেরেছে। রাস্তাঘাটে ব্যারিকেড সৃষ্টি করেছে, গাছ কেটে দিয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে হত্যা করেছে। পাঁচ শতাধিক শিক্ষাপ্রতিষ্ঠান জ্বালিয়ে-পুড়িয়ে দিয়েছে। বাস, ট্রাক, লরি, ছোট গাড়ি, সিএনজি ধ্বংস করেছে, আগুন দিয়েছে, ক্ষতি করেছে। এই অগ্নিসন্ত্রাসীরা আবার সন্ত্রাস শুরু করেছে।


বাহাউদ্দিন নাছিম বলেন, জনসভায় জনগণের ব্যাপক সমর্থন ও অংশগ্রহণের মধ্য দিয়ে আমরা প্রমাণ করতে চাই, জানান দিতে চাই যে বিএনপি-জামায়াতসহ তোমাদের সন্ত্রাসীরা যদি বাংলাদেশের কোথাও সন্ত্রাস করে আমরা শুধু নড়াইল নয়, খুলনা নয়, সারা বাংলাদেশের বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের প্রতিহত করব। কোনো ধরনের সন্ত্রাস বাংলাদেশে আমরা করতে দেব না।


এসময় প্রধান অতিথি বাহাউদ্দিন নাছিম ছাড়াও বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মোর্তজা, সদস্য নির্মল কুমার চ্যাটার্জি, নড়াইল-০১ আসনের এমপি কবিরুল হক মুক্তি।


জেলা আওয়ামী লীগের সভাপতি এড সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজামউদ্দিন খান নিলুর পরিচালনায় বর্ধিত সভায় বিভিন্ন ইউনিটের সভাপতি বক্তব্য রাখেন। এ সময় জেলা-উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com