বঙ্গবন্ধু এভিনিউয়ে স্বেচ্ছাসেবক লীগের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল
প্রকাশ : ০৬ নভেম্বর ২০২৩, ১৪:৫৫
বঙ্গবন্ধু এভিনিউয়ে স্বেচ্ছাসেবক লীগের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি-জামায়াতের ডাকা দুইদিনের অবরোধের দ্বিতীয় দিনে নাশকতা এড়াতে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগ।


৬ নভেম্বর, সোমবার সকাল থেকে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান নেন সংগঠনটির নেতা-কর্মীরা।


সকাল ১১ টায় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমানের নেতৃত্বে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ২৩ বঙ্গবন্ধু এভিনিউ থেকে বিএনপি’র অরবরোধের বিরুদ্ধে শান্তি মিছিল বের করে। মিছিলটি জিরো পয়েন্ট হয়ে পুনরায় দলীয় কার্যালয় এসে শেষ হয়।


অবস্থান কর্মসূচি ও মিছিলে সংগঠনের সহ সভাপতি মুজিবুর রহমান স্বপন, শামীম শাহরিয়ার শামীম, ড. জমির হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক মোবাস্বের চৌধুরী, একেএম আজিম, খায়রুল হাসান জুয়েল, উপদেষ্টা আশিষ কুমার মজুমদার, অধ্যাপক শহিদুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি কামরুল হাসান রিপন, ঢাকা মহা নগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসহাক মিয়া, সাংগঠনিক সম্পাদক নাফিউর করিম নাফা, আবদুল্লাহ আল সায়েম, ঢাকা মহানগর দক্ষিণ সাধারণ সম্পাদক তারেক সাঈদ, ঢাকা মহানগর দক্ষিন সাধারণ আনিছুর রহমান নাঈম, গনযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক ওবায়দুল হক খান, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বিটু, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক আবুল কালাম আজাদ, আবম্মেদ জুয়েল, বস্ত্র বিষয়ক সম্পাদক আশিষ কুমার সিংহ, ,উপ দপ্তর সম্পাদক অ্যাড. মনির হোসেন, রাহুল দাস, মুর্তুজা হায়দার শরীফ, আবদুল্লাহ আল কাফি, আদনান সুমন, রাহা কাজী, শিখা বিশ্বাস, চৈতালী রায়সহ কেন্দ্রীয়, জাতীয়, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের অধীন বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com