শেখ হাসিনাকে বিপুল ভোটে বিজয়ী করতে জনগণ উন্মুখ হয়ে আছে: কাদের
প্রকাশ : ০৬ নভেম্বর ২০২৩, ১৩:০০
শেখ হাসিনাকে বিপুল ভোটে বিজয়ী করতে জনগণ উন্মুখ হয়ে আছে: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের জনগণ শেখ হাসিনাকে বিপুল ভোটে বিজয়ী করতে উন্মুখ হয়ে আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।


৬ নভেম্বর, সোমবার সকালে তেজগাঁও ঢাকা জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় পরিদর্শনে গিয়ে তিনি এ মন্তব্য করেন।


ওবায়দুল কাদের বলেন, মরার ওপর খাড়ার গায়ের মতো আমাদের দেশের একটি রাজনৈতিক শক্তি; যারা স্বাধীনতার আদর্শ, মুক্তিযুদ্ধের মূল্যবোধে যাদের বিশ্বাস নেই তারা আজকে একটি প্রতিষ্ঠিত দল এবং দলের নেত্রীকে ক্ষমতা থেকে সরানোর জন্য আন্দোলন করছে। আন্দোলন করে বারবার ব্যর্থ হচ্ছে। আর যখনি ব্যর্থতা আসে তাদের অতীতের আগুন সন্ত্রাসের রাজনীতি।


তিনি বলেন, ২৮ অক্টোবর আন্দোলনের নামে সন্ত্রাস করেছে। একজন পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা করেছে। তাদের লক্ষ্য ক্ষমতায় গিয়ে লুটপাট করা।


কাদের বলেন, এখন তারা বাসে আগুন দিচ্ছে। তারা অবরোধ ডেকেেছে। তারা অস্ত্র, আগুন নিয়ে আবার নেমেছে। তারা এখন চোরাগোপ্তা হামলা করে সরকার হটাতে চায়। এই লক্ষ্য নিয়ে তারা এগুচ্ছে।


তিনি বলেন, তারা (বিএনপি) সন্ত্রাস করছে, আগুন নিয়ে পেট্রোল বোমা মারছে। জনগণের কাছে কোনো পারমানবিক শক্তিও টিকতে পারে না। আমরা জনগণের শক্তিতে বিশ্বাসী। সেই শক্তি দিয়ে আন্দোলনের নামে সন্ত্রাস প্রতিহত করবো।


দলের নেতা-কর্মীদের সতর্ক পাহারায় থাকার আহবান জানিয়ে কাদের বলেন, আমাদের হারানোর কিছু নেই। বিএনপির চোরাগোপ্তা হামলায় ভয় পাওয়ার কিছু নেই। সবাইকে সতর্ক থাকতে হবে।


এসময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com