সমাবেশস্থলে মঞ্চ তৈরির কাজ করছে আওয়ামী লীগ
প্রকাশ : ২৭ অক্টোবর ২০২৩, ২২:২৪
সমাবেশস্থলে মঞ্চ তৈরির কাজ করছে আওয়ামী লীগ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে শান্তি ও উন্নয়ন সমাবেশের অনুমতি পাওয়ার পর ফের মঞ্চ তৈরি শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এর আগে অনুমতি না থাকায় শুক্রবার বিকেলে মঞ্চ তৈরি বন্ধ করে দিয়েছিল পুলিশ।


জানা যায়, শুক্রবার (২৭ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে ২০ শর্তে আওয়ামী লীগকে শান্তি ও উন্নয়ন সমাবেশ করার অনুমতি দিয়েছে ঢাকা মহানগর পুলিশ।


দলীয় সূত্রে জানা গেছে, শনিবার (২৮ অক্টোবর) বেলা ২টায় সমাবেশ শুরু হবে। এর আগে বেলা ১২টা থেকে শুরু হবে সাংস্কৃতিক অনুষ্ঠান। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের যৌথ উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।


ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে শান্তি ও উন্নয়ন সমাবেশে দলের কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখবেন।


শুক্রবার (২৭ অক্টোবর) রাত সাড়ে নয়টার দিকে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ও বায়তুল মোকাররমরে দক্ষিণ গেটে আওয়ামী লীগের হাজারো নেতা-কর্মীকে জড়ো হতে দেখা যায়। এসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও ঢাকা-৪ আসনের সাবেক এমপি অ্যাডভোকেট সানজিদা খানমসহ মহানগর দক্ষিণ নেতাদের মঞ্চ তৈরির কাজ পরিদর্শন করতে দেখা যায়।


প্রস্তুতির বিষয়ে জানতে চাইলে সানজিদা খানম বলেন, বিএনপির সমাবেশ কেন্দ্র করে রাজধানীতে নৈরাজ্য চালাতে পারে। তাদের যেকোনো অপতৎপরতা রুখে দিতে আওয়ামী লীগের এই কর্মসূচি। জনগণের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করতে সর্বাত্মক প্রস্তুতি নিয়ে দলের নেতাকর্মীরা রাজপথে থাকবেন।


বিবার্তা/সোহেল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com