সহিংসতার প্রস্তুতি নিয়ে মাঠে নামছে বিএনপি, রাজপথে থাকবে আ.লীগ: শিক্ষামন্ত্রী
প্রকাশ : ২৭ অক্টোবর ২০২৩, ১৯:২৬
সহিংসতার প্রস্তুতি নিয়ে মাঠে নামছে বিএনপি, রাজপথে থাকবে আ.লীগ: শিক্ষামন্ত্রী
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বিএনপি আগামীকাল একটি সমাবেশ ডেকেছে। তারা তাদের কর্মীদের বলেছে- পরিবার থেকে বিদায় নিতে। এর অর্থ আগামীকাল তারা কি পরিমাণ সহিংসতা করার উদ্দেশ্যে মাঠে নামবে। যে কারণে সামগ্রিকভাবে দেশবাসীর মনে আশঙ্কা দেখা দিয়েছে।


২৭ অক্টোবর, শুক্রবার বিকেল ৪টার দিকে লক্ষ্মীপুরের রায়পুর সরকারি কলেজের ৬ তলা বিশিষ্ট নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের দেওয়া বক্তব্যে এ কথা বলেন তিনি।


মন্ত্রী বলেন, জনগণের দল হিসেবে আওয়ামী লীগ জনগণের পাশে ছিল। আমরা শান্তিতে বিশ্বাস করি। কারণ শান্তি, প্রগতি এবং উন্নয়ন একসাথে চলে। শান্তি না থাকলে উন্নয়ন সম্ভব নয়। দেশের শান্তি শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে জনগণের নিরাপত্তায় সরকারের পাশাপাশি দল হিসেবে আওয়ামী লীগ রাজপথে থাকবে৷


তিনি বলেন, আগামীকাল আওয়ামী লীগ শান্তি এবং উন্নয়ন সমাবেশের ডাক দিয়েছে। এ বিএনপি-জামায়াত যাতে শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করতে না পারে, এরা যাতে দেশের মানুষের নিরাপত্তা বিঘ্নিত করতে না পারে- সেজন্য আমরা আমাদের সাধ্যমতো জনগণকে সাথে নিয়ে রাজপথে থাকবো।


এসময় লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা প্রশাসক সুরাইয়া জাহান, পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক ইসমাইল হায়দার বাবুল পাঠান, উপজেলা নির্বাহী কর্মকর্তা অনজন দাশসহ সরকারি বিভিন্ন স্তরের কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


পরে শিক্ষামন্ত্রী রায়পুর আলীয়া মাদরাসার ৪ তলা বিশিষ্ট নতুন ভবন এবং উপজেলা প্রশাসন আর্ট স্কুলের দ্বিতল ভবনের উদ্বোধন করেন। এরপর বিকেল পৌনে ৫টায় উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন ডা. দীপু মনি।


উল্লেখ্য, ৬ কোটি ৮৬ লাখ টাকা ব্যয়ে রায়পুর সরকারি কলেজের ৬ তলা বিশিষ্ট একাডেমিক ভবন এবং ৩ কোটি ৪ লাখ টাকা ব্যয়ে রায়পুর আলীয়া মাদরাসার ৪ তলা বিশিষ্ট ভবন নির্মাণ করা হয়। কাজটি নির্মাণ করে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর। নির্মাণ কাজের ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স এসআর কনস্ট্রাকশন।


বিবার্তা/সুমন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com