ক্ষমতার পরিবর্তন চাইলে নির্বাচন করতে হবে, বিএনপিকে কাদের
প্রকাশ : ২১ অক্টোবর ২০২৩, ১৮:৫৪
ক্ষমতার পরিবর্তন চাইলে নির্বাচন করতে হবে, বিএনপিকে কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ️ক্ষমতার পরিবর্তন চাইলে নির্বাচন করতে হবে। আমাদের সংবিধানই এটাকে পরিচালনা করবে। তাহলে হুমকি ধামকি কেন?


২১ অক্টোবর, শনিবার বিকেলে ঢাকেশ্বরী মন্দির শারদীয় দূর্গোৎসব ২০২৩ উদযাপন উপলক্ষ্যে পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে তিনি এ মন্তব্য করেন।


ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা জনগণের জন্য বিধাতার এক অনন্য সৃষ্টি। সৃষ্টিকর্তা বঙ্গবন্ধুকে সৃষ্টি করেছেন এদেশের রাজনীতির স্বাধীনতার জন্য, শেখ হাসিনাকে অর্থনৈতিক স্বাধীনতার জন্য। মৃত্যুর পরও এ দেশে দুজন মানুষ বেঁচে থাকবেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার কন্যা শেখ হাসিনা। শেখ হাসিনা মৃত্যুর পরেও বেঁচে থাকবেন যেমন বেঁচে আছে বঙ্গবন্ধু।


তিনি বলেন, বিএনপির আবারো হাঁকডাক শুরু করেছে মহান যাত্রা মহারবের মাধ্যমে। দেশের মানুষের মাঝে রাজনীতিক আতংক বিরাজমান। রাজনীতিতে অবরোধ শব্দটাই জনগণকে আতংকিত করে।


কাদের বলেন. আওয়ামী লীগের মহাযাত্রা শুরু করবে বঙ্গবন্ধু টানেল উদ্বোধনের মাধ্যমে। আর আগামী ৪ তারিখ শেখ হাসিনার ম্যাজিকের মাধ্যমে মেট্রোরেল মহাযাত্রা শুরু করবে।


দুর্গাপূজায় আগে যতগুলো অসংগতি ছিল এবারে তার সম্ভাবনা নেই উল্লেখ করে কাদের বলেন, আইনশৃংখলা বাহিনীও নিরাপত্তা দিতে প্রস্তুত। দুর্গাপূজায় আগের মতো কোন রকমের সহিংসতা পূর্ণ পরিস্থিতি চায় না সরকার।


তিনি বলেন, বিএনপি দেশের সম্পদ লুটপাটের মাধ্যমে দেশ ধ্বংস করেছে, আর আওয়ামী লীগ উন্নয়নের মাধ্যমে দেশের উন্নয়ন করেছে। সন্ত্রাসের মাধ্যমে দেশে অস্থিতিশীলতার দাওয়াত দিতে একটি অশুভ শক্তি, তাদেরকে যেকোনো মূল্যে রুখতে হবে। দেশে আর যেন ২০০১-০৬ এর পুনরাবৃত্তি না হয় সেদিকে সবাইকে সতর্ক থেকে দেশের অস্তিত্ব টিকিয়ে রাখতে হবে।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com