রাজনীতি
মুক্তিযোদ্ধা মহাসমাবেশে নৌকার জন্য ভোট চাইলেন ডা. মুরাদ
প্রকাশ : ১৫ অক্টোবর ২০২৩, ১৮:৪৮
মুক্তিযোদ্ধা মহাসমাবেশে নৌকার জন্য ভোট চাইলেন ডা. মুরাদ
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের সরিষাবাড়ীতে ১৫ অক্টোবর, রবিবার বিকাল ৩টায় ঐতিহাসিক রেলওয়ে ময়দানে আওয়ামী পরিবারের ব্যানারে “সন্ত্রাস, দুর্নীতি, মাদক, বেকারত্ব, জঙ্গিবাদ ও রাজাকারমুক্ত সরিষাবাড়ী গড়তে মুক্তিযোদ্ধা-জনতার মহাসমাবেশ” এর আয়োজন করা হয়।


সমাবেশে সরিষাবাড়ী থানার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণকারী জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগণ অংশগ্রহণ করেন এবং বক্তব্য প্রদান করেন।


সমাবেশে বক্তব্য প্রদানকালে বীর মুক্তিযোদ্ধা বর্তমান আওয়ামী লীগ সরকার ও প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার অবদানের কথা উল্লেখ করেন। মানুষের জীবনমান ও অবকাঠামোগত উন্নয়ন বিশেষ করে মুক্তিযোদ্ধাদের জন্য গৃহীত বিভিন্ন পদক্ষেপের কথা তারা তুলে ধরে প্রধানমন্ত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিল সরিষাবাড়ী থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য এবং সাবেক স্বাস্থ্য ও তথ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।


প্রধান অতিথির বক্তব্যে ডা. মুরাদ নৌকার জন্য ভোট চেয়ে বলেন, “বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, এই রাষ্ট্রের অভিভাবক, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা সরিষাবাড়ীর এই আসন থেকে যাকেই মনোনয়ন দিবেন আমরা তাকেই জয়ী করার জন্য সর্বোচ্চ প্রচেষ্টা চালাব।”



এসময় তিনি সমাবেশে আগত লক্ষাধিক জনস্রোতকে উদ্দেশ্য করে বলেন “আমার সাথে হাত তুলে আপনারা নৌকার প্রতি সমর্থন দেন।” সমাবেশে উপস্থিত নেতা-কর্মী সমর্থকরা এসময় হাত তুলে ডা. মুরাদের সাথে একাত্বতা প্রকাশ করেন।


এছাড়াও তিনি আওয়ামী লীগ সরকারের আমলে গত ১৫ বছরের উন্নয়ন চিত্র তুলে ধরেন এবং চলমান উন্নয়নকাজ সরকারের মেয়াদের মধ্যে সমাপ্ত করার প্রতিশ্রুতি দেন। সরকারের এ উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে তিনি আবারও নৌকায় ভোট চান।


সরিষাবাড়ী আওয়ামী পরিবার এর আয়োজনে “সন্ত্রাস, দুর্নীতি, মাদক, বেকারত্ব, জঙ্গিবাদ ও রাজাকারমুক্ত সরিষাবাড়ী গড়তে মুক্তিযোদ্ধা-জনতার মহাসমাবেশ” এ সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা এবং সরিষাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন পাঠান।


এছাড়াও সরিষাবাড়ী উপজেলার জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ অন্যান্য গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


বিবার্তা/ওসমান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com