রাজনীতি
কক্সবাজার জেলা যুবলীগের অন্তর্গত ৫ উপজেলা কমিটি ঘোষণা
প্রকাশ : ১৩ অক্টোবর ২০২৩, ১৪:৪৯
কক্সবাজার জেলা যুবলীগের অন্তর্গত ৫ উপজেলা কমিটি ঘোষণা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী কক্সবাজার জেলা যুবলীগের অন্তর্গত ৫টি উপজেলায় কমিটি ঘোষণা করা হয়েছে।


শুক্রবার (১৩ অক্টোবর) যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে আগামী ৩ (তিন) বছরের জন্য এ কমিটি ঘোষণা করেন।


কমিটি পেলেন যারা-
কক্সবাজার পৌর শাখায় ডালিম কুমার বড়–য়াকে-সভাপতি ও শাহেদ মুহাম্মদ ইমরানকে-সাধারণ সম্পাদক, মহেশখালী উপজেলায় মোঃ শাহজাহানকে-সভাপতি ও সাজেদুল করিমকে-সাধারণ সম্পাদক, কুতুবদিয়া উপজেলায় আবু জাফর ছিদ্দিকীকে-সভাপতি ও খোরশেদ আলমকে-সাধারণ সম্পাদক, উখিয়া উপজেলায় ইমাম হোসেনকে-সভাপতি ও সরওয়ার কামাল পাশাকে-সাধারণ সম্পাদক এবং রামু উপজেলায় পলক বড়–য়া আপ্পুকে-সভাপতি ও রাশেদ আলীকে-সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করেছেন।


উল্লেখ্য, গত ৯, ১০, ১১, ১২ ও ১৩ মার্চ, ২০২৩খ্রি: যথাক্রমে কক্সবাজার পৌর শাখা, মহেশখালী উপজেলা, কুতুবদিয়া উপজেলা, উখিয়া উপজেলা ও রামু উপজেলা শাখা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত কমিটিসমূহকে আগামী ৩০ দিনের মধ্যে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে অনুমোদনের জন্য জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়েছে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com