বিএনপি দেশকে অশান্ত করতে চায় : স্বরাষ্ট্রমন্ত্রী
প্রকাশ : ১০ অক্টোবর ২০২৩, ১৯:৩৫
বিএনপি দেশকে অশান্ত করতে চায় : স্বরাষ্ট্রমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি ঘরে ঘরে বিশৃঙ্খলা চায়, দেশকে অশান্ত করতে চায় বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।


তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, আপনারা ১৪/১৫ তে রক্তারক্তি করেছিলেন। আপনারা মানুষের জীবন দুর্বিষহ করে দিয়েছিলেন। এখানে ওখানে বাস পুড়িয়েছেন। এমন কি গরু-ছাগল ও পুড়িয়েছেন। আপনারা টানা ৯০ দিন দেশে সহিংসতা করেছিলেন।


১০ অক্টোবর, মঙ্গলবার বিকালে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের স্থায়ী কার্যালয়ে প্রতিনিধি সভায় যোগ দিয়ে তিনি একথা বলেন।


তিনি বলেন, আমি তাদেরকে (বিএনপি) বলবো দেশ-বিদেশে দৌড়াদৌড়ি না করে দেশের কথা ভাবুন। দেশের সংবিধান অনুযায়ী নির্বাচনে আসুন। আপনারা যদি নির্বাচনে জিতেন তাহলে ক্ষমতা নিবেন। ২০০১ সালেও আমরা ক্ষমতা ছেড়ে দিয়েছিলাম। আবারও যদি নির্বাচনে জিতেন, তাহলে আমরা ক্ষমতা ছেড়ে দিবো কিন্তু এইভাবে দেশের বিরুদ্ধে কুৎসা রটাবেন, দেশের বিরুদ্ধে অপপ্রচার করবেন। মিথ্যা কথা বলবেন। এরপর বিদেশি প্রভুদের সন্তুষ্ট করতে চাইবেন। মানুষ আপনাদের বুঝে গেছে। আর সেটা আপনারা বুঝতে পারছেন বলেই ভোটে আসতে চান না।


তিনি আরও বলেন, আপনাদের ২০০১ থেকে ৮ পর্যন্ত দেখেছি। আপনারা বোমা মেরে আমাদের প্রধানমন্ত্রীকে মেরে ফেলতে চেয়েছিলেন। আপনারা সেদিন ১৬’শ মানুষকে আহত করেছিলেন। আমাদের ২২জন নেতাকর্মী প্রাণ হারিয়েছিলো। এ সমস্ত কাজ মানুষ ভুলে নাই। আপনারা জঙ্গিবাদের উত্থান ঘটিয়েছিলেন। হত্যার যেনো বিচার করা না যায় সে আইনও করেছিলেন।


স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এসব কারণে আপনাদের ধারণা হয়ে গেছে, জনগণ আপনাদের ভোট দিবে না। এজন্য টাকা পয়সা খরচ করে বিদেশে গিয়ে বিদেশিদের হাত-পা ধরছেন। দেশকে বাদ দিয়ে বিদেশিদের সাহায্য সহযোগিতা চাইছেন। এদেশের মানুষ আর কোন দিন আওয়ামী লীগের বাহিরে যাবে না।


বিএনপি দেশকে কোন জায়গায় রেখে গিয়েছিলো আর প্রধানমন্ত্রী কোন জায়গায় নিয়ে এসেছেন জানিয়ে তিনি বলেন, এদেশের মানুষ এগিয়ে যেতে চায়। এদেশের মানুষ এখন আলোকিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বদলে দিয়েছেন বাংলাদেশকে। শিক্ষা, স্বাস্থ্য, ইনফাস্ট্রাকচার এমন কোন জায়গা নেই যেখানে উন্নয়ন করেননি।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com