কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত
প্রকাশ : ০৯ অক্টোবর ২০২৩, ১৯:৩৪
কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত
কুবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি ও নতুন কমিটি গঠনের লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের নেতাকর্মীদের নিয়ে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (৯ অক্টোবর) বিকাল ৩ টায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু ইউনুসের সঞ্চালনায় ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সভাপতি কোহিনুর আক্তার রাখির সভাপতিত্বে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়।


সভাপতির বক্তব্যে কোহিনুর আক্তার রাখি বলেন, 'আজকের এ কর্মীসভার মূল লক্ষ্য কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের নেতৃত্ব নির্বাচন ও জাতীয় নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ ছাত্রলীগের প্রত্যেকটা কর্মী রাজপথে অবস্থান করে পুনরায় শেখ হাসিনাকে নেতৃত্বে নিয়ে আসা।


তিনি বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কমিটি না থাকা সত্ত্বেও অনেক সুন্দর একটি আয়োজন করেছে এজন্য বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পক্ষ থেকে মুজিবীয় শুভেচ্ছা।'


তিনি আরো বলেন, 'বাংলাদেশ ছাত্রলীগ সবসময় বাংলাদেশের ক্রান্তিলগ্নে কাজ করেছে, বাংলাদেশের উন্নয়নের জন্য কাজ করেছে। আমরা বিশ্বাস করি কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ শেখ হাসিনার ম্যান্ডেট নিয়ে কাজ করবে। সামনে যে নেতৃত্বে আসবে সেই নেতৃত্বের মাধ্যমে কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।'


বক্তৃতা শেষে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের পদপ্রত্যাশীরা কেন্দ্রীয় নেতাদের কাছে জীবনবৃত্তান্ত জমা দেন। জীবনবৃত্তান্ত জমা শেষে কর্মীসভা সমাপ্ত ঘোষণা করা হয়।


এসময় কর্মীসভায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মো: সুমন খলিফা (ওয়ালিউল সুমন), গণশিক্ষা বিষয়ক সম্পাদক কামরুজ্জামান লিখন, ছাত্রবৃত্তি সম্পাদক দিদার মাহমুদ আব্বাস, মাদ্রাসা শিক্ষা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম, উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক সাহিদুল ইসলাম শাকিল, উপ-বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক জাহিদ হোসেন পারভেজ, উপ-অটিজম বিষয়ক সম্পাদক আনোয়ারুল কবীর দিপু, সহ-সম্পাদক আতিকুর রহমান মজুমদার।


বিবার্তা/প্রসেনজিত/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com