খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে মুন্সীগঞ্জে বিক্ষোভ সমাবেশ
প্রকাশ : ০৯ অক্টোবর ২০২৩, ১৬:৫৪
খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে মুন্সীগঞ্জে বিক্ষোভ সমাবেশ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে বিক্ষোভ সমাবেশ করছে মুন্সীগঞ্জ জেলা বিএনপি।


৯ অক্টোবর, সোমবার মুন্সীগঞ্জের মুক্তারপুরে পান্না সিনেমা হলের মাঠে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।


প্রধান অতিথির বক্তব্যে সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ বলেন, পূর্ব পরিকল্পনা অনুযায়ী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসা থেকে বঞ্চিত করে তাকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে বর্তমান অবৈধ সরকার।


তিনি বলেন, মেডিকেল বোর্ড একাধিকবার বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর অনুরোধ করলেও বর্তমান সরকার শুধু মাত্র তাকে হত্যা করার ষড়যন্ত্রে লিপ্ত হয়ে তাকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দিচ্ছে না। আমরা বর্তমান অবৈধ সরকারকে বলতে চাই অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর ব্যবস্থা করুন। অন্যথায় যে কোন দুর্ঘটনার ঘটলে তার সমস্ত দায়ভার আপনাদেরকেই নিতে হবে।


মুন্সীগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সমাজকল্যাণ সম্পাদক কামরুজ্জামান রতনের সভাপতিত্বে ও জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক সদর উপজেলা বিএনপির সভাপতি মহিউদ্দিন আহমেদের পরিচালনায় সমাবেশ অনুষ্ঠিত হয়।


এসময় মুন্সীগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লৌহজং উপজেলা বিএনপির আহবায়ক শাহ্ জাহান খান, টংগিবাড়ী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আমীর হোসেন দোলন প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/এমই/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com