'নৌকা মার্কায় ভোট দিতে ভুল করলে ৩০ লাখ শহিদের প্রতি বিশ্বাসঘাতকতা করা হবে'
প্রকাশ : ০৭ অক্টোবর ২০২৩, ২০:৪৯
'নৌকা মার্কায় ভোট দিতে ভুল করলে ৩০ লাখ শহিদের প্রতি বিশ্বাসঘাতকতা করা হবে'
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শিল্পমন্ত্রী এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি আগামী নির্বাচনে জনগনকে আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য সকলের প্রতি উদার্থ আহবান জানিয়ে বলেন, আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে কোনো ভুল করবেন না। যদি নৌকা মার্কায় ভোট দিতে ভুল করেন তাহলে মুক্তিযোদ্ধাসহ ৩০ লাখ শহীদের প্রতি বিশ্বাসঘাতকতা করা হবে। আগামী নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে পূনরায় ভোট দিয়ে জয় যুক্ত করার জন্য জনগনের প্রতি আহবান জানান তিনি।


৭ অক্টোবর, শনিবার সন্ধ্যায় নরসিংদীর শিবপুর উপজেলার সৈয়দনগরে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) কর্তৃক স্থাপিত ‘নরসিংদী বিসিক শিল্পনগরী (সম্প্রসারণ) উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


নরসিংদী জেলা প্রশাসক ড. বদিউল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিসিক (গ্রেড-১) এর চেয়ারম্যান মুহাঃ মাহবুবর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিল্প মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এমপি, নরসিংদী-৩ আসনের এমপি জহিরুল হক ভূইয়া মোহন, শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জাকিয়া সুলতানা, নরসিংদীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম, শিবপুরের সাবেক এমপি আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা, নরসিংদী চেম্বার অব কমার্সের সাবেক প্রেসিডেন্ট আলী হোসেন শিশির সিআইপি প্রমুখ।


আগামী নির্বাচনকে শিল্পমন্ত্রী এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন দ্বিতীয় মুক্তিযুদ্ধ হিসেবে অবহিত করে বলেন, বিএনপি-জামায়াতসহ একটি মহল সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডকে নস্যাৎ করা এবং আগামী নির্বাচনকে বানচাল করার জন্য গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এব্যাপারে তাদের মাননীয় প্রধানমন্ত্রী কোনো আপোষ বা ছাড় দিবেন না। তিনি দেশবাসীকে সর্তক থাকতে এবং আওয়ামী লীগ তথা মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলের প্রতি উদার্থ আহবান জানান।
শিল্পমন্ত্রী বলেন, সম্প্রসারণকৃত নরসংদীর বিসিক এলাকায় প্রায় আড়াই হাজার লোকের কর্মসংস্থান হবে এবং এলাকাটি স্বনির্ভর এলাকা হিসেবে পরিচিত লাভ করবে। নরসিংদীতে যে উন্নয়ন হয়েছে তাতে ঢাকার সাথে সমগ্র এলাকা একাকার হয়ে গেছে। এতে ঢাকার সাথে নরসিংদীর কোনো পার্থক্য থাকবে না।


বিবার্তা/কামাল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com