রাজনীতি
কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ
বেগম জিয়ার চিকিৎসাকে গুরুত্ব না দিয়ে এটাকে রাজনৈতিক ইস্যু বানাতে ব্যস্ত বিএনপি
প্রকাশ : ০২ অক্টোবর ২০২৩, ১৪:১০
বেগম জিয়ার চিকিৎসাকে গুরুত্ব না দিয়ে এটাকে রাজনৈতিক ইস্যু বানাতে ব্যস্ত বিএনপি
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি আইন মানে না, বিচারব্যবস্থা মানে না। এটাই প্রমাণ করে তাদের মধ্যে কোন শিষ্টাচার নেই। সবসময় তাদের মধ্যে সন্ত্রাসী মনোভাব বিদ্যমান।


তিনি বলেন, বিএনপি আসলে বেগম জিয়ার চিকিৎসা নিয়ে যতটা উদ্বিগ্ন তার চেয়ে এটা নিয়ে রাজনীতি করাকে বেশি গুরুত্ব দিচ্ছে তারা। এটাকে নিয়ে তারা রাজনৈতিক ইস্যু বানাতে ব্যস্ত। এ নিয়ে তারা কথাবার্তা বলছে, সভাসমাবেশ করছে কিন্তু আদালতে যাচ্ছে না। এটা আদালতী প্রক্রিয়া কিন্তু তারা সেদিকে যাচ্ছে না। উদ্দেশ্য একটাই বেগম জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি আসলে রাজনীতি করতে চায়।


২ অক্টোবর, সোমবার বেলা ১১টায় কুষ্টিয়ায় নিজ বাসভবনে কুষ্টিয়া প্রেসক্লাব (কেপিসি) এর নবনির্বাচিত কমিটির সাথে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।


হানিফ আরো বলেন, এতিমের টাকা আত্মসাৎ ছাড়াও বেগম জিয়ার নামে আরো মামলা আছে, কিন্তু বিএনপি আদালতে তাকে নির্দোষ প্রমাণ করতে ব্যর্থ হয়েছে। তার মানে দুর্নীতির ঘটনা সঠিক।


এসময় কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র নবনির্বাচিত সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সহ-সভাপতি মিলন উল্লাহ, শেখ হাসান বেলাল, সাধারণ সম্পাদক সোহেল রানাসহ নির্বাচিত সাংবাদিক এবং স্থানীয় আওয়ামী লীগ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে প্রেসক্লাবের নবনির্বাচিত সাংবাদিকদের সাথে ফুলেল শুভেচ্ছা মিনিময় করেন মাহবুবউল আলম হানিফ এমপি।


বিবার্তা/শরীফুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com