ডিএমপি কমিশনার ছাত্রলীগের নেতাদের দেখতে যাওয়া নিয়ে প্রশ্ন জয়নুল আবদীন ফারুকের
প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৩০
ডিএমপি কমিশনার ছাত্রলীগের নেতাদের দেখতে যাওয়া নিয়ে প্রশ্ন জয়নুল আবদীন ফারুকের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক কিভাবে ছাত্রলীগের নেতাদের হাসপাতালে দেখতে যান তা নিয়ে প্রশ্ন তুলেছেন বিএনপির নেতা ও সাবেক চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক।


১৩ সেপ্টেম্বর, বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী নবীন দলের উদ্যোগে এক অবস্থান কর্মসূচিতে তিনি এ মন্তব্য করেন।


তিনি বলেন, ডিএমপির কমিশনার সাহেব… গতকাল আপনি কি করে একটি রাজনৈতিক দলের সংগঠনের নেতাদের হাসপাতালে দেখতে যান? আজকে কি কারণে প্রশাসন প্রজাতন্ত্রের কর্মচারি হয়ে, কর্মকর্তা হয়ে আপনি (ডিএমপি কমিশনার) একটি পারিবারিক বিষয় নিয়ে মারামারিতে যারা আহত হয়েছেন, দাঁত পড়ে গেছে.. তাদের দেখতে যান। আর আপনার স্বয়ংক্রিয় অস্ত্র দিয়ে যখন অসংখ্য নেতাকর্মীকে গুলি করে হত্যা করেছেন, একদিনের জন্যও কি তাদের পরিবারের কাছে সমবেদনা পাঠিয়েছেন? পাঠান নাই। কোথায়… আমাদের বহু নেতাকর্মীকে রাজপথে আপনারা বাহিনীর সদস্যরা পিটিয়ে পা ভেঙে দিয়েছে, কোমর ভেঙে দিয়েছে, মাথা ফাটিয়ে দিয়েছে…. দিনের পর দিন হাসপাতালে একটা দিনের জন্য কি প্রশাসন বা ডিএমপির কোনো কর্মকর্তা দেখতে যান নাই।


জয়নুল আবদিন ফারুক বলেন, সময় বেশি নাই। অবস্থা খারাপ। মাত্র এখন এডিসি হারুন (হারুনুর রশিদ) ও সানজিদা (সানজিদা আফরিন) খেলা। আমাদের ছেলে-মেয়েরা গুলি খাবে আর পারিবারিক কলহের কারণে যারা আজকে দোষী সাবস্ত হবেন কিনা জানি না… তাদেরকে আপনি (ডিএমপি) হাসপাতালে দেখতে যান। এটা কি গণতন্ত্রের নমুনা। এসব খেলা বন্ধ করতে হবে।


সংগঠনের সভাপতি হুমায়ুন আহমেদ তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল রানার সঞ্চালনায় এই অবস্থান কর্মসূচিতে আরও বক্তব্য দেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, উলামা দলের শাহ নেছারুল হক, আলমগীর হোসেন, রকিবুল ইসলাম রিপন, যুব জাগপার মীর আমীর হোসেন প্রমুখ।


বিবার্তা/এমই/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com