গত ১৫ বছরেও বিএনপি কবর থেকে উঠতে পারেনি: কৃষিমন্ত্রী
প্রকাশ : ৩১ আগস্ট ২০২৩, ১৮:৩৮
গত ১৫ বছরেও বিএনপি কবর থেকে উঠতে পারেনি: কৃষিমন্ত্রী
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, গত ১৫ বছরেও বিএনপি কবর থেকে উঠতে পারেনি। আওয়ামী লীগের শিকড় অনেক গভীরে। এমন কোন গ্রাম নাই, ঘর নাই যে, আওয়ামী লীগের একজন কর্মি না আছে। ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত আপনারা ক্ষমতায় ছিলেন। আপনাদের সন্ত্রাস, চাঁদাবাজি, লুটপাট দেশের অর্থনীতিকে ধ্বংস করেছে। আমরা মনে করি বিএনপি কবরে আছে।


তিনি বলেন, বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। উন্নয়নের দেশ এখন বাংলাদেশ। উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে হবে। হর্টিকালচার ও টিস্যু কালচার পদ্ধতি চরফ্যাশন উপজেলার কৃষিখাতে বিপ্লব ঘটবে। ইতোমধ্যে এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেছি। এ সেন্টারের কার্যক্রম শুরু হলে চরফ্যাশনের কৃষকদের ভাগ্যের পরিবর্তন হবে।’


৩১ আগস্ট, বৃহস্পতিবার বেলা ১২টায় দিকে ভোলার চরফ্যাশন ব্রজগোপাল টাউন হলে উপজেলা পরিষদ কর্তৃক আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী এসব কথা বলেন।


এর আগে তিনি বেলা ১০টায় হেলিকপ্টার যোগে ঢাকা থেকে চরফ্যাশন পৌঁছে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন এবং বেলা ১১টায় দিকে চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার জাহানপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডে ২৫ একর জমিতে প্রায় ৮৫ কোটি টাকা ব্যয়ে ‘হর্টিকালচার ও টিস্যু কালচার সেন্টার’ এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।


সুধী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।


সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর ভারপ্রাপ্ত মহাপরিচালক তাজুল ইসলাম পাটোয়ারী, ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান, পুলিশ সুপার মাহিদুজ্জামান, জেলা কৃষি সম্প্রসারণের উপ-পরিচালক মো. হাসান ওয়ারিসুল কবীর। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নওরীন হক, উপজেলা কৃষি অফিসার মো. ওমর ফারুক প্রমুখ।


এছাড়াও চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, চরফ্যাশন পৌরসভার মেয়র মোরশেদ সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


অনুষ্ঠান সঞ্চালনা করেন চরফ্যাসন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র।


বিবার্তা/শাহিন/সউদ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com