স্মরণকালের সর্ববৃহৎ ছাত্র সমাবেশ সফল করতে ঢাবি’র হলে হলে চলছে প্রচারণা
প্রকাশ : ৩১ আগস্ট ২০২৩, ০১:১৫
স্মরণকালের সর্ববৃহৎ ছাত্র সমাবেশ সফল করতে ঢাবি’র হলে হলে চলছে প্রচারণা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

১ সেপ্টেম্বর, শুক্রবার বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে সোহরাওয়ার্দী উদ্যানে হতে যাচ্ছে স্মরণকালের সর্ববৃহৎ ছাত্র সমাবেশ। ইতোমধ্যে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ঘোষণা দিয়েছেন যে, শুক্রবার সোহরাওয়ার্দী উদ্যানে ৫ লক্ষাধিক ছাত্র সমাবেশ ঘটবে।


ছাত্রলীগের এই ছাত্র সমাবেশ সফল করতে কেন্দ্রীয় নেতাদের নেতৃত্বে ১২৭টি সমন্বয় টিম গঠন করেছে যার মাধ্যমে পুরো দেশ থেকে শিক্ষার্থী বন্ধুদের সুশৃঙ্খলভাবে ছাত্র সমাবেশে স্বাগত জানানো হবে। একই সঙ্গে দেশের প্রতিটি জেলায়, প্রতিটি উপজেলায়, প্রতিটি ইউনিয়নে, প্রতিটি গ্রামে ছাত্রলীগ নেতাকর্মী দিন-রাত প্রচারণা চালাচ্ছে পহেলা সেপ্টেম্বর শেখ হাসিনার ছাত্র সমাবেশ সম্পর্কে।


এরই অংশ হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রতিটি হলে চলছে ছাত্রলীগের আনন্দ মিছিল ও প্রচার প্রচারণা। হল ছাত্রলীগের নেতাকর্মীরা রুমে রুমে গিয়ে শেখ হাসিনার ছাত্র সমাবেশের বার্তা পৌঁছে দিচ্ছেন সাধারণ শিক্ষার্থীদের কাছে। স্লোগানে স্লোগানে ছাত্র সমাবেশের খবর পৌঁছে দিচ্ছেন সবার নিকট।


এরই ধারাবাহিকতাই ৩০ আগস্ট, বুধবার জহুরুল হক ছাত্রলীগের পক্ষ থেকে শেখ হাসিনার ছাত্র সমাবেশ উপলক্ষ্যে প্রচারণা ও আনন্দ মিছিল করা হয়েছে।



এ ব্যাপারে শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগের ১নং সহ-সভাপতি সাকিবুর রহমান সায়েম বলেন, আসন্ন পহেলা সেপ্টেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,ফজিলাতুন্নেসা মুজিব সহ ১৫ আগস্ট বর্বরোচিত হত্যাকাণ্ডে শহীদদের স্মরণে 'স্মরণ কালের সর্ববৃহৎ ছাত্রসমাবেশ' সফল করার লক্ষ্যে আমরা শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগ হলের প্রত্যেক শিক্ষার্থীর কাছে আমন্ত্রণ পৌঁছে দিয়েছি। হলের সকল শিক্ষার্থীরা এই সমাবেশ উপলক্ষ্যে উচ্ছ্বসিত। আশা করছি লক্ষ লক্ষ শিক্ষার্থীদের প্রাণের মেলায় পরিণত হবে বাংলাদেশ ছাত্রলীগ এর এই ছাত্র সমাবেশ।


তিনি আরো বলেন, এই ছাত্র সমাবেশ থেকে লক্ষ লক্ষ তরুণ জননেত্রী শেখ হাসিনা'র পক্ষে তারুণ্যের রায় প্রদান করবে। তারুণ্যের অগ্রযাত্রায় শেখ হাসিনা'র নেতৃত্বে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করবে। ছাত্র সমাবেশ থেকে সকল অপশক্তির অপতৎপরতার বিরুদ্ধে তারুণ্যের প্রতিবাদী স্লোগানে প্রকম্পিত হয়ে সকল অপশক্তির বিনাশ ঘটবে।


শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ বেল্লাল হোসেন বলেন, আগামী ১ সেপ্টেম্বর বাংলাদেশ ছাত্রলীগ কর্তৃক আয়োজিত স্মরণকালের সর্ববৃহৎ ছাত্র সমাবেশ হতে যাচ্ছে। সেখানে উপস্থিত থাকবেন বাংলার মাটি ও মানুষের নেতা বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন শেখ হাসিনা। দেশরত্ন শেখ হাসিনার আগমন উপলক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ক্যান্টনমেন্ট খ্যাত শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগ ইতোমধ্যেই পোস্টারিং কার্যক্রম সম্পন্ন করেছে এবং আজকে হলের সাধারণ শিক্ষার্থীদের মাঝে লিফলেট বিতরণ করেছে।


তিনি আরো বলেন, বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন শেখ হাসিনার আগমন উপলক্ষ্যে তাকে আগমনের বার্তা জানিয়ে শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগের নেতা-কর্মীরা এবং সাধারণ শিক্ষার্থীরা আনন্দ মিছিল করেছে।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com