জনগণের অভিশাপে এই সরকার ধ্বংস হয়ে যাবে: সালাম
প্রকাশ : ২৬ আগস্ট ২০২৩, ২১:১১
জনগণের অভিশাপে এই সরকার ধ্বংস হয়ে যাবে: সালাম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, সরকার সারাদেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। জনগণের আন্দোলন দমানো জন্য কথায় কথায় গুলি করা হচ্ছে, গুম করা হচ্ছে। লাশের হদিস পাওয়া যায় না। আজকে খুন-গুম হওয়া পরিবারের আর্তনাদ স্বৈরশাসকের কানে না পৌঁছালেও সৃষ্টিকর্তার সব দেখছেন। এই খুন-গুম হওয়া পরিবারের অভিশাপেই এই সরকার ধ্বংস হয়ে যাবে।


শনিবার (২৬ আগস্ট) রাতে বিএনপির নয়াপল্টনস্থ ভাসানী মিলনায়তনে ঢাকা মহানগর বিএনপির গুমের শিকার সূত্রাপুর ও বংশাল থানার ৭টি পরিবারের স্বজনরা সাক্ষাৎ করতে আসলে তিনি এসব কথা বলেন।


গুম হওয়া সূত্রাপুর থানা ছাত্রদল সভাপতি সেলিম রেজা পিন্টু, সাংগঠনিক সম্পাদক সম্রাট মোল্লা, ৪৩ ওয়ার্ড বিএনপির সভাপতি খালেদ হাসান সোহেল, বংশাল থানা ছাত্রদলের সহ-সভাপতি সোহেল ওরফে চাচা সোহেল, ৩৫নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি মো.জহির, ৩৫নং ওয়ার্ড (বংশাল) ছাত্রদলের সাধারণ সম্পাদক পারভেজ হোসেন, একই ওয়ার্ডের ছাত্রদল নেতা মো. চঞ্চলের পরিবারের সদস্যরা বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের কার্যালয়ে আসেন।


সালাম বলেন, কোনো স্বৈরশাসক স্বেচ্ছায় ক্ষমতা ছাড়ে না। তাদের পরিণতি হয় ভয়াবহ। এই ফ্যাসিস্ট সরকারের পতন হবে। এবং সকল গুম-খুনের বিচার এই বাংলার মাটিতেই হবে।


এসময় উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুস সাত্তার, যুবদল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারসহ নগর বিএনপি নেতৃবৃন্দ।


বিবার্তা/এমই/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com