বিএনপি জ্বালাও পোড়াও করলে সমুচিত জবাব দেওয়া হবে: কৃষিমন্ত্রী
প্রকাশ : ২৬ আগস্ট ২০২৩, ১৭:৫৬
বিএনপি জ্বালাও পোড়াও করলে সমুচিত জবাব দেওয়া হবে: কৃষিমন্ত্রী
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বিএনপি জামায়াত যদি ক্ষমতায় আসার জন্য আবারো জ্বালাও পোড়াও করতে চায়। বাসে আগুন দেয়। মানুষ পুড়িয়ে মারে। তাহলে তাদেরকে সমুচিত জবাব দেওয়া হবে।


শনিবার (২৬ আগস্ট ) দুপুুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত দুঃস্থ অসহায় পরিবার ও যুব মহিলাদের মাঝে ঢেউ টিন, নগদ অর্থ, সেলাই মেশিন এবং প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


ড. রাজ্জাক আরো বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। দেশের মানুষের কল্যাণে কাজ করে। মৌলিক চাহিদা পূরণের জন্য নিবেদিত হয়ে প্রধানমন্ত্রী কাজ করছেন। ঘরে ঘরে বিদ্যুৎ, গৃহহীনদের জন্য বাড়ি, ভূমিহীনদের জন্য জমিসহ বিভিন্ন মানবকল্যাণমূলক কাজ করছেন। ইতোমধ্যে ১৩ লক্ষাধিক মানুষকে বাড়ি দেওয়া হয়েছে। আগামী দেড় বছরের মধ্যে দেশে কোন গৃহহীন থাকবে না। তিন বছরের মধ্যে দেশে কোন সড়ক কাঁচা থাকবে না।


মন্ত্রী বলেন, উন্নয়নের এই ধারা ব্যহত করার জন্য ষড়যন্ত্রকারি একটি মহল আন্দোলনের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চেষ্টা করছে। তারা আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে চায়। বিএনপির সাথে জামায়াত যতই থাকুক আন্দোলন করে আওয়ামী লীগকে ক্ষমতা থেকে সরানো যাবে না। সংবিধান অনুসারে ভোট হবে। ভোটের মাধ্যমেই জনগণ আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় বসাবে। ফখরুলরা, জামায়াতরা আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে পারবে না।


মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন মধুপুর পৌরসভার মেয়র ও মধুুপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. সিদ্দিক হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শোলাকুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইয়াকুব আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাসির ও যষ্ঠিনা নকরেক, জেলা আওয়ামী লীগ নেতা ডা. মীর ফরহাদুল আলম মনি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকু ইসলাম, অতিরিক্ত কৃষি কর্মকর্তা শাকুরা নামনি প্রমুখ।


অনুষ্ঠানে ২৪০ জনকে এক বান্ডিল করে ঢেউটিন, ২৪০ জনকে জনপ্রতি ৩ হাজার টাকা, ২৪ জনকে সেলাই মেশিন ও ৪ জন শিক্ষার্থীকে হুইল চেয়ার প্রদান করা হয়।


বিবার্তা/ইমরুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com