দেশ রক্ষায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে: পাট মন্ত্রী
প্রকাশ : ২৫ আগস্ট ২০২৩, ১৯:১৩
দেশ রক্ষায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে: পাট মন্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, দেশ রক্ষায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হলে দেশ মৌলবাদী, সন্ত্রাসী এবং স্বাধীনতা বিরোধীদের হাত থেকে রক্ষা পাবে।


২৫ আগস্ট, শুক্রবার রাজধানীর শাহবাগস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) অডিটোরিয়ামে ‘চাকরিতে কোটা পুনর্বহাল ও দেশ বিরোধী ষড়যন্ত্র প্রতিহত করে সরকার গঠনে মুক্তিযুদ্ধের ধারা অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয়ে অসম্প্রদায়িক বাংলাদেশ সুরক্ষায় নতুন প্রজন্মের করণীয়’ শীর্ষক এক আলোচনা সভা ও জেলা কনভেনশনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।


‘মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র উদ্যোগে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


কীভাবে বঙ্গবন্ধু কন্যাকে সরিয়ে দেওয়া যায় সেলক্ষ্যে স্বাধীনতা বিরোধীরা আবার সংগঠিত হচ্ছে উল্লেখ করে বস্ত্র ও পাট মন্ত্রী বলেন, ‘দেশি-বিদেশি চক্ররা আবার সংগঠিত হচ্ছে। যারা স্বাধীনতা বিরোধী ছিল, যে সকল বিদেশিরা মুক্তিযুদ্ধে আমাদের দেশকে সমর্থন করেনি, তাদের সঙ্গে হাত মিলিয়ে আবার সেই স্বাধীনতা বিরোধী চক্ররা বঙ্গবন্ধু কন্যাকে কীভাবে ক্ষমতা থেকে উৎখাত করা যায়, সে বিষয়ে চেষ্টা চালিয়ে যাচ্ছে।’


মুক্তিযোদ্ধা সংসদের প্রতিষ্ঠা সদস্য গোলাম দস্তগীর গাজী বলেন, ‘আমরা যেভাবে বঙ্গবন্ধুর ডাকে স্বাধীনতা যুদ্ধে গিয়েছিলাম, আজকে আমাদের ছেলেমেয়েদেরও সেভাবে আবার বঙ্গবন্ধু কন্যাকে সমর্থন দিয়ে যেতে হবে।’


মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কেন্দ্রীয় সভাপতি মেহেদী হাসানের সভাপতিত্বে এবং এ সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. সেলিম রেজার সঞ্চালনায় এই অনুষ্ঠানে সংবিধান প্রণেতাদের অন্যতম ব্যারিস্টার এম. আমীর-উল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মাহবুব উদ্দিন আহমেদ বীর বিক্রম, রাজনৈতিক ও নিরাপত্তা বিশ্লেষক বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) মোহাম্মদ আলী সিকদার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিক ড. মনোরঞ্জন ঘোষাল প্রমুখ বক্তৃতা করেন।


সূত্র: বাসস


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com